নিজস্ব প্রতিবেদক

  ১৯ সেপ্টেম্বর, ২০২২

সকালে চাকরির পরীক্ষা রাতে যুবকের আত্মহত্যা

রাজধানীর পশ্চিম ধানমন্ডি এলাকায় তানভীর আরেফিন (২৮) নামে এক যুবক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। শনিবার (১৭ সেপ্টেম্বর) রাতে গলায় ফাঁস দেওয়া অবস্থায় তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠায় পুলিশ।

নিহতের পরিবার জানায়, তানভীর শনিবার সকালে একটি চাকরির পরীক্ষা দিয়ে দুপুরে বাসায় আসে। এরপর থেকে তানভীর তার রুমের দরজা বন্ধ করে রাখে। সন্ধ্যা পর্যন্ত তার কোনো সাড়া না পেয়ে ডাকাডাকি করে তার পরিবারের সদস্যরা। পরে রাতে তার কক্ষের দরজা ভেঙে ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দেওয়া অবস্থায় তানভীরের মরদেহ দেখতে পান তার পরিবার। তিনি ইউল?্যাব বিশ্ববিদ্যালয়ে পাবলিক রিলেশন বিভাগ থেকে ¯œাতক পড়াশোনা শেষ করেছেন।

তানভীরের মামা আনসারী জানায়, শনিবার সকালে তানভীর একটি চাকরির ভাইভা দিয়ে বিকাল ৩টার দিকে বাসায় আসে। এরপর থেকে সে তার রুমেই ছিল কিন্তু সন্ধ্যা সাড়ে ৬টা পর্যন্ত তার রুমের দরজা খোলা ছিল। তার কিছুর সময় পর থেকে তার রুমের দরজা বন্ধ পাওয়া যায়। পরে রাত ৯টা থেকে তাকে অনেক ডাকাডাকি করা হলেও দরজা খুলে না। পরে দরজা ভেঙে ঢুকে দেখতে পাই সে ফ্যানের সঙ্গে বিছানার চাদর গলায় প্যাঁচিয়ে ঝুলে আছে। এরপর তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরো বলেন, তারা জমজ দুই ভাই একজনের নাম তানভীর আরেফিন আরেকজনের নাম তানজিল আরেফিন। তার বাবা-মা দুজনেই প্রবাসী। মামার কাছেই তারা লেখাপড়া করেছে। তবে কী কারণে তানভীর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে! এ ব্যাপারে কিছুই বলতে পারছে না মামা আনসারী।

নিহতের বাবার নাম মোজাম্মেল হক। তার গ্রামের বাড়ি মুন্সীগঞ্জ জেলার সদর থানা এলাকায়। হাজারীবাগ থানা ওসি মোক্তারুজ্জামান বলেন, প্রাথমিকভাবে জানা যায় চাকরির ভাইভা ভালো না হওয়া তানভীর নামে এক যুবক আত্মহত্যা করেছে। এ ব্যাপারে একটি অপমৃত্যু মামলা হয়েছে। তবে বিষয়টি তদন্ত করা হচ্ছে। অন্য কোনো ঘটনা আছে কিনা।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close