টুঙ্গিপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধি

  ২৭ মে, ২০২২

বঙ্গবন্ধুর সমাধিতে আ.লীগের শ্রদ্ধা

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন ফরিদপুর জেলা আওয়ামী লীগের নবনির্বাচিত সভাপতি মো. শামীম হক ও সাধারণ সম্পাদক শাহ্ মো. ইশতিয়াক আরিফ।

গতকাল বৃহস্পতিবার দুপুরে তারা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সঙ্গে নিয়ে টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিসৌধের বেদিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন। পরে নেতারা পবিত্র ফাতেহা পাঠ, বঙ্গবন্ধুসহ ৭৫-এর ১৫ আগস্টের শহীদদের রুহের মাগফিরাত কামনায় দোয়া ও মোনাজাত করেন।

এ সময় ফরিদপুর কোতোয়ালি আওয়ামী লীগের সভাপতি আবদুর রাজ্জাক মোল্লা, সাধারণ সম্পাদক শামসুল আলম চৌধুরী, সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরীর রাজনৈতিক প্রতিনিধি শাহাদার আকবর চৌধুরী লাবু, ফরিদপুর পৌরসভার মেয়র অমিতাভ বোস, ফরিদপুর চেম্বার অব কমার্সের সভাপতি নজরুল ইসলাম, বোয়ালমারী উপজেলা চেয়ারম্যান মোশারফ হোসেন মুশা মিয়া, ফরিদপুর সদর, বোয়ালমারী, ভাঙ্গা, আলফাডাঙ্গা, মধুখালী, সালতা, নগরকান্দা, সদরপুর, চরভদ্রাসন উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিপুলসংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

শ্রদ্ধা নিবেদন শেষে ফরিদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক বঙ্গবন্ধু ভবনে রক্ষিত পরিদর্শন বইতে মন্তব্য লিখে স্বাক্ষর করেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close