বরিশাল প্রতিনিধি

  ১৪ সেপ্টেম্বর, ২০২১

সংবাদ প্রকাশের পর বরিশালে সাংবাদিকের ওপর হামলা

বরিশালে ডাকাতি মামলার আসামিকে গ্রেপ্তার-সংক্রান্ত সংবাদ প্রকাশের জের ধরে সুমন তালুকদার নামের এক সাংবাদিককে পিটিয়ে রক্তাক্ত জখম করেছেন এক ইউপি সদস্য ও তার সহযোগীরা। গুরুতর আহত সাংবাদিককে হাসপাতালে ভর্তি করা হয়েছে। গত রবিবার সকালে গৌরনদী উপজেলার টরকী বাসস্ট্যান্ড এলাকায় হামলার ঘটনা ঘটে। আহত সাংবাদিক সুমন তালুকদারকে দেখতে হাসপাতালে যান উপজেলা নির্বাহী অফিসার বিপিন চন্দ্র বিশ্বাস। ওইদিনই রাতে থানায় মামলা নেয় পুলিশ।

এদিকে সাংবাদিকের ওপর হামলাকারীদের গ্রেপ্তার করে শাস্তির দাবি করেছে বরিশালের সাংবাদিক সমাজ। অন্যথায় তারা কঠোর কর্মসূচি ঘোষণার হুমকি দিয়েছেন। আহত সুমন তালুকদার সংবাদের গৌরনদী প্রতিনিধি। তিনি জানান, গত ১৪ আগস্ট রাতে উপজেলার টরকী বন্দরে গণডাকাতির ঘটনা ঘটে। ওই ঘটনায় জড়িত থাকার অভিযোগে অতিসম্প্রতি থানা-পুলিশ সুন্দরদী এলাকার রতন প্যাদারের ছেলে রাসেল প্যাদাকে গ্রেপ্তার করে। এ নিয়ে সংবাদ প্রকাশের জের ধরে চরমভাবে ক্ষিপ্ত হয় গ্রেপ্তার করা রাসেলের বন্ধু চাঁদশি ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মিলন হাওলাদার।

সুমন তালুকদার আরো জানান, উপজেলার মিলন হাওলাদার শনিবার রাতে টরকী বাসস্ট্যান্ডে বসে কেন রাসেল প্যাদার নামে সংবাদ প্রকাশ করা হয়েছে তার কৈফিয়ত চান।

 

 

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close