ফরিদপুর প্রতিনিধি

  ১১ জুলাই, ২০১৯

শোক সংবাদ

সংরক্ষিত আসনের সংসদ সদস্য রুশেমা বেগম আর নেই

ফরিদপুরের সংরক্ষিত আসনের সংসদ সদস্য রুশেমা বেগম হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন। গতকাল মঙ্গলবার ফরিদপুর হার্ট ফাউন্ডেশন হাসপাতালে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধীন রাত ১১টা ৩৫ মিনিটে তার মৃত্যু হয় বলে পরিবারের সদস্যরা জানান। আওয়ামী লীগের এই সংসদ সদস্যের বয়স হয়েছিল ৮৫ বছর। তিনি দীর্ঘদিন ফরিদপুরের ঈশান মেমোরিয়াল উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক ছিলেন।

আওয়ামী লীগের মনোনয়নে গত ২০ ফেব্রুয়ারি তিনি সংরক্ষিত আসনের এমপি হিসেবে শপথ নেন। তার স্বামী ইমামউদ্দিন আহমাদও এক সময় ফরিদপুর সদর আসনের সংসদ সদস্য ছিলেন। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ঠ সহচর ইমামউদ্দিন ফরিদপুর জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতির দায়িত্ব সামলেছেন দীর্ঘদিন। ২০০৬ সালে এক সড়ক দুর্ঘটনায় আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন মারা যান ইমামউদ্দিন। দুই ছেলে ও এক মেয়েকে রেখে গেছেন এই দম্পতি। তাদের ছেলে সাইফুল আহাদ সেলিম জানান, মঙ্গলবার রাত ৯টার দিকে তাদের হাবেলি গোপালপুরের বাসায় অসুস্থ হয়ে পড়েন তার মা রুশেমা।

হার্ট ফাউন্ডেশন হাসপাতালে নিয়ে যাওয়ার পর সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত পৌনে ১১টার দিকে এই সংসদ সদস্যের মৃত্যু হয়। বুধবার আসরের নামাজের পর ফরিদপুর পুলিশ লাইন মাঠে তার মায়ের জানাজা হবে। পরে কমলাপুর ইমামবাগে পারিবারিক কবরস্থানে স্বামীর কবরের পাশে তাকে দাফন করা হবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close