খুলনা প্রতিনিধি

  ২৮ মার্চ, ২০১৮

খুলনায় কৃষক হত্যায় চার ভাইসহ ৫ জনের যাবজ্জীবন

খুলনার কয়রায় ১৫ বছর আগে এক কৃষক হত্যায় চার ভাইসহ পাঁচজনকে যাবজ্জীবন কারাদ- দিয়েছেন আদালত। গতকাল মঙ্গলবার খুলনার অতিরিক্ত জেলা ও দায়রা জজ মো. মেহেদী হাসান তালুকদার আসামিদের উপস্থিতিতে এ রায় দেন। দ-প্রাপ্তরা হলেন কয়রার দক্ষিণ মদিনাবাদ গ্রামের মৃত দলিল উদ্দিন মোল্লার ছেলে শাজাহান মোল্লা (২৫), আশরাফ মোল্লা (২২), সুজা উদ্দিন মোল্লা (৩২) ও ইসমাইল মোল্লা (২৭) এবং একই এলাকার মৃত ছাকিম উদ্দিন মোল্লার ছেলে জামাল উদ্দিন মোল্লা (৩৫)।

পাশাপাশি প্রত্যেককে ২০ হাজার টাকা করে জরিমানা করা হয়েছে বলে জানান অতিরিক্ত পিপি হেমন্ত কুমার সরকার। এ ছাড়া মামলা চলার সময়ে দুই আসামি মারা যাওয়ায় তাদের অব্যাহতি দেওয়া হয়।

মামলার বরাত দিয়ে হেমন্ত কুমার জানান, ২০০৩ সালের ২৭ জুলাই সন্ধ্যায় কয়রার দক্ষিণ মদিনাবাদ গ্রামের লুৎফর মোল্লা বাড়ির কাছে বিলে মাছ ধরতে যান। রাতে ফিরে না আসায় সকালে তার ছেলে হালিম মোল্লা তাকে খুঁজতে গিয়ে বিলে মৃতদেহ পড়ে থাকতে দেখেন।

পূর্বশত্রুতার জেরে আসামিরা তার বাবাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে ফেলে রেখে গেছে অভিযোগে পরদিন হালিম মোল্লা বাদী হয়ে মামলা করেন। ২০০৪ সালের ১ ফেব্রুয়ারি সাতজনকে আসামি করে আদালতে অভিযোগপত্র দেয় পুলিশ।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist