নওগাঁ প্রতিনিধি

  ২৫ জুন, ২০১৭

চেয়ারম্যানের মারপিটে সাবেক সেনা সদস্যের মৃত্যু!

নওগাঁ সদর উপজেলার তিলকপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রেজাউল করিমের মারপিটে সাবেক সেনা সদস্য ফিরোজ হোসেনের (৪৬) মৃত্যু হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। ফিরোজ হোসেনের মৃত্যুর পর ২৪ ঘন্টা তার লাশ নিয়ে নিহতের পরিবারের সাথে ৬ লাখ টাকা ও স্থানীয় পুলিশ প্রশাসনের সাথে মোটা অংকের টাকায় দফারফা শেষে মৃতহেদের ময়নাতদন্ত না করেই গতকাল শনিবার দুপূরে গ্রামের বাড়িতে দাফন করা হয়েছে।

নিহত ফিরোজ হোসেন সদর উপজেলার ভবানীপুর গ্রামের ময়েন উদ্দিনের ছেলে। ফিরোজ হোসেন বাংলাদেশ সেনা বাহিনীতে চাকুরিরত অবস্থায় বছর তিনেক আগে চাকুরি ছেড়ে পরিবারের সাথে সববাস করছিলেন।

ফিরোজ হোসেনের মৃত্যুর ঘটনায় নিহতের বাবা ময়েন উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এখন পর্যন্ত কোন টাকা হাতে পাইনি। সপ্তাহখানে পরে তিলকপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল জব্বার টাকাগুলো দিবেন বলে জানিয়েছেন।

তিলকপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রেজাউল করিমের মুঠোফোন বন্ধ থাকায় কোন বক্তব্য পাওয়া যায়নি।

আব্দুল জব্বার জানান, ফিরোজ হোসেন মাদকাসক্ত ছিলেন। ঘটনার দিন ভিজিএফের গম বিতরণের সময় চেয়ারম্যানকে আশালীন ভাষায় গালিগালাজ করার এক পর্যায় অনাকাঙ্খিত এই ঘটনাটি ঘটেছে। অপরপ্রশ্নে তিনি আরো বলেন, নিহত হওয়ার পর বিষয়টি বিভিন্ন পর্যায় দফারফা করে মিমাংশা করা হয়েছে। চেয়ারম্যান এলাকায় না থাকায় টাকা নিহতের পরিবারকে দেয়া সম্ভব হয়নি। চেয়ারম্যান এলেই টাকাগুলো দেয়া হবে।

পুলিশের বিরুদ্ধে উঠা অভিযোগ অস্বীকার করে নওগাঁ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) তোরিকুল ইসলাম জানান, পরিবারের পক্ষ থেকে কোন মামলা দায়ের করা হয়নি। অভিযোগ পেয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist