পটুয়াখালী প্রতিনিধি

  ২৩ এপ্রিল, ২০২৪

ভুরিয়ায় চেয়ারম্যান পদে ঘোড়া-আনারসের লড়াই

পটুয়াখালী সদর উপজেলার ভুরিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪ জন চেয়ারম্যান, সংরক্ষিত ৯ জন ও সাধারণ আসনে ২৫ জন প্রার্থীর প্রচার জমে উঠেছে। যাচাই-বাছাই ও প্রত্যাহার শেষে ৯ মার্চ প্রতীক পাওয়ার পর থেকেই নির্বাচনী প্রচারে নেমে পড়েছেন ৪ চেয়ারম্যান প্রার্থীসহ ৩৮ জন সংরক্ষিত ও সাধারণ আসনের প্রার্থী। ভুরিয়া ইউনিয়নে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বী ৪ প্রার্থী হলেন- বর্তমান চেয়ারম্যান রুবেল আহমেদ (ঘোড়া), জসিম মোল্লা (টেলিফোন), জহিরুল ইসলাম সোহাগ (মোটর সাইকেল) ও সাবেক ইউপি সদস্য সরোয়ার হোসেন (আনারস)।

খোঁজ নিয়ে জানা যায়, নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বী প্রার্থী বর্তমান চেয়ারম্যান রুবেল আহমেদ (ঘোড়া) ও সাবেক ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য সারোয়ার হোসেন (আনারস) নিয়ে লড়ছেন। তাদের মধ্যে হাড্ডাহাড্ডি লড়াই হতে পারে বলে মন্তব্য ভোটারদের। বেশ কয়েকজনের সঙ্গে কথা বলে জানা যায়, ভুরিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে মূলত লড়াই হবে ঘোড়া ও আনারস প্রতীকের মধ্যে।

জানা যায়, ভুরিয়া ইউনিয়নে সংরক্ষিত ৩ টি আসনে ৯ জন প্রার্থী হলেন- ১ নম্বর সংরক্ষিত আসনে খালেদা (বই), জাকিয়া সুলতানা (বক) ও সুবর্না সাহা (মাইক), ২ নম্বর সংরক্ষিত আসনে জেসমিন (বই), শিল্পী বেগম (তালগাছ), লালবরু বেগম (বক) ও হোসনেয়ারা বেগম (কলম), ৩ নম্বর সংরক্ষিত আসনে মোসা. লাইজু (বই) ও সানজিদা সুলতানা (কলম)।

৯ টি সাধারণ ওয়ার্ডের ১ নম্বর ওয়ার্ডে আমিনুল ইসলাম (মোরগ) ও দলিল উদ্দিন মৃধা (টিউবওয়েল), ২ নম্বর ওয়ার্ডে আনোয়ার হোসেন আকন (টিউবওয়েল) ও শফিকুল ইসলাম (মোরগ), ৩ নম্বর ওয়ার্ডে আব্দুর রহমান শিকদার (তালা), ছোহরাব সিকদার (টিউবওয়েল), মোহাম্মদ নেছার উদ্দিন (মোরগ), আব্দুল গণি (ঘুড়ি) ও জলিল হাওলাদার (ফুটবল), ৪ নম্বর ওয়ার্ডে আকতার (তালা), আবু জাফর হাওলাদার (মোরগ), বাবুল হাওলাদার (ফুটবল) ও রাসেল খলিফা (টিউবওয়েল), ৫ নম্বর ওয়ার্ডে আবুল কালাম সিকদার (ফুটবল), সবুজ মিয়া (তালা) ও সারোয়ার হোসেন (টিউবওয়েল), ৬ নম্বর ওয়ার্ডে আবুল কালাম হাওলাদার (তালা) ও নুরুল ইসলাম (মোরগ), ৭ নম্বর ওয়ার্ডে অলিউর রহমান (ফুটবল) ও এনায়েত হোসেন (মোরগ), ৮ নম্বর ওয়ার্ডে আনিসুর রহমান (মোরগ) ও শহিদুল ইসলাম ঢালী (তালা), ৯ নম্বর ওয়ার্ডে আবদুর রহিম (মোরগ), আলম হাওলাদার (তালা) ও মুজাম্মেল হাওলাদার (ফুটবল)।

জানা যায়, ভুরিয়া ইউনিয়নে ২৮ এপ্রিল ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। এ ইউনিয়নে মোট ভোটার ৮ হাজার ৪৪৫।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close