সিংগাইর (মানিকগঞ্জ) প্রতিনিধি

  ১৭ মার্চ, ২০২৪

ঘরে আটকে হাত-পা ভেঙে দিল যুবকের, ৯৯৯ অভিযোগে উদ্ধার

মানিকগঞ্জের সিংগাইরে জুমার নামাজ আদায় করে বাড়ি ফেরার পথে শত্রুতার জেরে ইস্রাফিল (২৫) নামের এক যুবককে পতিপক্ষ আরিফ হোসেন ওরফে শান্ত গংরা ঘরে আটকে রেখে নির্যাতন করে দুই হাত-পা ভেঙে ফেলা ও ৩ জনকে মারধর করে গুরুতর আহত করেছেন বলে অভিযোগ উঠেছে।

গত শুক্রবার জুমার নামাজের পর উপজেলার ধল্লা ইউনিয়নের খাশেরচর গ্রামে এ ঘটনা ঘটে। এ সময় আহত হিছামউদ্দিন কৌশলে ৯৯৯ ফোন দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

আহতরা হলেন- উপজেলার ধল্লা ইউনিয়নের খাশেরচর গ্রামের হিছামউদ্দিনের ছেলে ইস্রাফিল (২৫), মনির হোসেনের ছেলে শান্ত (২৪), আনোয়ার হোসেনের ছেলে সুমন (২২) ও মৃত সফিজউদ্দিনের ছেলে হিছামউদ্দিন (৫০)।

পতিপক্ষরা হলেন- একই এলাকার আরিফ হোসেন (২২) শরিফ হোসেন (২০), ওহাব আলী (৫০) ও লুৎফর রহমান (৪০)।

আহত ইস্রাফিল জানান, খাশেরচর কেন্দ্রীয় মসজিদে জুমার নামাজ পড়ে বাড়ি ফিরছিলাম। হঠাৎ পিছন থেকে শান্ত গং আর্তকিত হামলা চালায়। এমনকি ওদের ঘরে আটকে রেখে নির্যাতন চালায়। এ সময় বাবা এগিয়ে এলে তাকেসহ আরো ২ জনকে মারধর করে আহত করেন। পরে বাবা কৌশলে ৯৯৯ ফোন দিলে পুলিশ এসে উদ্ধার করেন।

এদিকে, পতিপক্ষ আরিফ হোসেন ওরফে শান্ত গং মারামারির ঘটনায় ইস্রাফিল গংদের আটক রাখার কথা স্বীকার করলেও মারধরে ঘটনা অস্বীকার করেন।

সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়ারুল ইসলাম বলেন, অভিযুক্তদের বিরুদ্ধে এজাহার দিলেই মামলা নেওয়া হবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close