reporterঅনলাইন ডেস্ক
  ২৯ জানুয়ারি, ২০২৪

সংক্ষিপ্ত সংবাদ

চেক বিতরণ

গাইবান্ধা প্রতিনিধি

অবসরপ্রাপ্ত সরকারি কর্মচারী কল্যাণ সমিতি গাইবান্ধা জেলা শাখার উদ্যোগে অনুদানের চেক বিতরণ উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। গতকাল রবিবার পিকে বিশ্বাস রোডস্থ স্টেশন ক্লাব কার্যালয়ে এ বিতরণ হয়। অনুষ্ঠানে চেক বিতরণ করেন প্রধান অতিথি গাইবান্ধার অতিরিক্ত জেলা প্রশাসক (সাধারণ) মো. আব্দুল আউয়াল। এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের জেলা চেয়ারম্যান আজাদ মো. আবু রায়হান, সাধারণ সম্পাদক মো. আবদুর রাজ্জাকসহ সংগঠনের অন্য নেতারা।

রিফ্রেসার প্রশিক্ষণ

ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহে পেশাজীবী গাড়িচালকদের দক্ষতা ও সচেতনতাবিষয়ক রিফ্রেসার প্রশিক্ষণ হয়েছে। গতকাল রবিবার সকালে জেলা স্কাউটস ভবনে এ প্রশিক্ষণ হয়। বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ (বিআরটিএ) অফিসের আয়োজনে দিনব্যাপী এ প্রশিক্ষণে জেলার বিভিন্ন উপজেলার দুই শতাধিক পেশাজীবী গাড়িচালক অংশ নেয়। এ সময় চালকদের দক্ষতা ও সচেতনতা বৃদ্ধি, সড়ক দুর্ঘটনা হ্রাসে করণীয়সহ নানা বিষয়ে প্রশিক্ষণ দেন জেলা বিআরটিএর সহকারী পরিচালক প্রকৌশলী আতিয়ার রহমান, মোটরযান পরিদর্শক এস এম সবুজসহ অন্যরা।

ওয়াজ মাহফিল

পটুয়াখালী প্রতিনিধি

পটুয়াখালীতে ওয়াজিয়া কামিল মাদরাসা ও খানকায়ে সিদ্দিকীয়া দরবার শরিফের আয়োজনে দুই দিনব্যাপী ওয়াজ মাহফিল শুরু হয়েছে। টেংরাখালী হযরত পীর ছাহেব কেবলা (রহ.) কর্তৃক প্রতিষ্ঠিত চরপাড়া জেলা প্রশাসক ঈদগাহ ময়দানে গতকাল রবিবার ও আজ সোমবার দুই দিনব্যাপী ওয়াজ মাহফিল শুরু হয়েছে। টেংরাখালী দরবার শরিফের ছাহেবজাদা মাওলানা শাহ মো. নেছারুল হক ও বড় ছাহেবজাদা মাওলানা শাহ মো. নিজামুল হক সঞ্চালনায় করেন ও টেংরাখালী দরবার শরীফের ছোট ছাহেবজাদা হযরত মাওলানা শাহ মো. ফজলুল হক এর সভাপতিত্ব করেন।

হেরোইন জব্দ

গোদাগাড়ী প্রতিনিধি

রাজশাহীর গোদাগাড়ীতে পুলিশের অভিযানে হেরোইনের বড় চালান জব্দ করা হয়েছে। গতকাল রবিবার দুপুরে জেলা পুলিশ সুপার মো. সাইফুর রহমান এর সভাপতিত্বে তার কনফারেন্স রুমে একটি সংবাদ সম্মেলনে এসব তথ্য নিশ্চিত করেন। পুলিশের তথ্য মতে, গত শনিবার রাতে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জেলা পুলিশ সুপার মোহাম্মদ সাইফুর রহমান এর দিকনির্দেশনায় গোদাগাড়ীর সার্কেল এসপি সোহেল রানা এবং গোদাগাড়ী থানার ওসি আবদুল মতিনের নেতৃত্বে পুলিশের একটি দল মাদারপুর ডিম ভাঙ্গা গ্রামের একটি খামারবাড়ি থেকে ৮ কেজি ৪০০ গ্রাম হেরোইন জব্দ করা হয়।

দোয়া মাহফিল

টুঙ্গিপাড়া প্রতিনিধি

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় মদিনাতুল উলুম মহিলা কওমি মাদরাসা ও এতিমখানায় খতমে বোখারি এবং দোয়া মাহফিল হয়েছে। গতকাল রবিবার দুপুরে মাদরাসার মূল ভবনে ১৪৪৫ হিজরি শিক্ষাবর্ষের দাওরায়ে হাদিস (মাস্টার্স) সম্পূর্ণ করা ছাত্রছাত্রীদের খতমে বোখারির শেষ দরস (সবক) দেন কওমি শিক্ষাবোর্ড গওহরডাঙ্গা মাদরাসার শিক্ষা সচিব ও মদিনাতুল উলুম কওমি মাদরাসার প্রতিষ্ঠাতা মোহতামিম হজরত মাওলানা শামসুল হক।

কাজ পরিদর্শন

পলাশবাড়ী প্রতিনিধি

গাইবান্ধার পলাশবাড়ী পৌরসভার নানা কাজ পরিদর্শন করেন স্থানীয় সরকার মন্ত্রণালয়ের গাইবান্ধার উপপরিচালক (ডিডিএলজি) মো. শরিফুল ইসলাম। গতকাল রবিবার সকালে বিশ্বব্যাংকের অর্থায়নে এলজিইডির সহযোগিতায় পলাশবাড়ী পৌরসভার বাস্তবায়নে ২০২২-২০২৩ অর্থবছরে এলজিসিআরআরপি প্রকল্পের আওতায় ১৮ লাখ ৮০ হাজার টাকা ব্যয়ে প্রেস ক্লাব রোডে পলাশবাড়ী পৌর পাবলিক টয়লেট নির্মাণকাজ ও পৌরসভার বিভিন্ন উন্নয়নমূলক কাজ পরিদর্শন করেন শরিফুল ইসলাম।

এ সময় উপস্থিত ছিলেন পৌর মেয়র গোলাম সরোয়ার প্রধান বিপ্লবসহ অন্যরা।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close