ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

  ০৯ জানুয়ারি, ২০২৪

ব্রাহ্মণবাড়িয়ার ৪টিতে আ.লীগ ২টিতে স্বতন্ত্র জয়ী

ব্রাহ্মণবাড়িয়ার ৬টি আসনের ৪টিতে আওয়ামী লীগ এবং ২টিতে স্বতন্ত্র প্রার্থী জয় পেয়েছেন।

ব্রাহ্মণবাড়িয়া-১ (নাসিরনগর) আসনে স্বতন্ত্র প্রার্থী কলারছড়ি প্রতীকের সৈয়দ এ কে একরামুজ্জামান নির্বাচিত হয়েছেন। তিনি পেয়েছেন ৮৯ হাজার ৪২৪ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের বি এম ফরহাদ হোসেন সংগ্রাম পেয়েছেন ৪৬ হাজার ১৮৯ ভোট।

ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) আসনেও নির্বাচিত হয়েছেন স্বতন্ত্র প্রার্থী কলারছড়ি প্রতীকের মঈন উদ্দিন মঈন। তার প্রাপ্ত ভোট-৮৪০৬৭। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আরেক স্বতন্ত্র প্রার্থী ঈগল প্রতীকের অ্যাডভোকেট জিয়াউল হক মৃধা পেয়েছেন ৫৫৪৩১ ভোট।

ব্রাহ্মণবাড়িয়া-৩ (সদর-বিজয়নগর) আসনে জয় পেয়েছেন আওয়ামী লীগ প্রার্থী আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী। তিনি পেয়েছেন ১ লাখ ৫৮ হাজার ৮৭২ ভোট। নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী কাঁচি প্রতীকের ফিরোজুর রহমান পেয়েছেন ৬৪ হাজার ৩৭ ভোট।

ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা-আখাউড়া) আসনে জয় পেয়েছেন আওয়ামী লীগ প্রার্থী, আইন-বিচার ও সংসদবিষয়কমন্ত্রী আনিসুল হককে। তিনি পেয়েছেন ২ লাখ ২০৬৬৭ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ন্যাশনাল পিপলস পার্টির শাহীন খান (আম) পেয়েছেন ৬৫৮৬ ভোট।

ব্রাহ্মণবাড়িয়া-৫ (নবীনগর) আসনে বিজয়ী হয়েছেন আওয়ামী লীগের ফয়জুর রহমান বাদল। তিনি পেয়েছেন ১ লাখ ৬৫৬৩৫ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জাতীয় পার্টির মোবারক হোসেন পেয়েছেন ৩৩৭৮ ভোট।

ব্রাহ্মণবাড়িয়া-৬ (বাঞ্ছারামপুর) আসনেও জয় পেয়েছেন আওয়ামী লীগের প্রার্থী ক্যাপ্টেন অব. এ বি তাজুল ইসলাম। তিনি পেয়েছেন ১ লাখ ৯৩ হাজার ৮৭০ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জাতীয় পার্টির অ্যাডভোকেট আমজাদ হোসেন পেয়েছেন ২৮১৭ ভোট।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close