সিরাজগঞ্জ ও রাউজান (চট্টগ্রাম) প্রতিনিধি

  ০১ ডিসেম্বর, ২০২২

ডাকবাংলোয় জেলা পরিষদের হিসাবরক্ষকের ঝুলন্ত লাশ

হালদা থেকে নারীর মরদেহ উদ্ধার

সিরাজগঞ্জের জেলা পরিষদের হিসাব রক্ষক সুরজিৎ মজুমদার (৪০) ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। স্বজনদের উপস্থিতিতে বুধবার (৩০ নভেম্বর) জেলা পরিষদ ডাকবাংলোর কক্ষের দরজা ভেঙে পুলিশ মরদেহ উদ্ধার করে। এ সময় মরদেহ ফাঁসিতে ঝুলছিল। তিনি ডাকবাংলোর কক্ষটি ভাড়া নিয়ে থাকতেন। এটিকে পরিকল্পিত হত্যাকাণ্ড বলে দাবি করছেন নিহতের স্বজনরা।

জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল লতিফ বিশ্বাস বলেন, ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। সকালে তার দরজা দীর্ঘ সময় বন্ধ থাকায় পুলিশে খবর দেওয়া হয়। পুলিশ এসে দরজায় জোরে আঘাত করলেও ভেতর থেকে শব্দ পাওয়া যাচ্ছিল না। পরে তার পরিবারকে খবর দেওয়া হয়। তারা এলে তাদের সামনে দরজা ভেঙে মরদেহ উদ্ধার করা হয়। ময়নাতদন্তের জন্য মরদেহ বঙ্গমাতা ফজিলাতুন্নেছা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নিহতের স্ত্রী শেফালি মজুমদার বলেন, রাতে তিনি আমার সঙ্গে মোবাইলে কথা বলেন। বেতন পেলে এসে বাজার করে দিবেন বলেও জানা। এটিকে পরিকল্পিত হত্যাকাণ্ড বলে দাবি করেন তিনি। ওসি হুমায়ুন কবীর জানান, পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের মর্গে পাঠিয়েছে।

এদিকে চট্টগ্রামের হালদা প্রতিনিধি জানান, হালদা নদী থেকে ভাসমান অবস্থায় নুর জাহান বেগমের (৬৭) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (২৯ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টায় রাউজান উপজেলার পশ্চিম গুজরা ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ড থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। তিনি উপজেলার সরফভাটা ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের আশেকের স্ত্রী। নুর জাহান সোমবার (২৮ নভেম্বর) বিকেল ৩টার দিকে বাড়ি থেকে নিখোঁজ হয়। 

নিহতের স্বজনদের ধারণা, নুর জাহানের বাড়ি থেকে কয়েকশ গজ দূরে কর্ণফুলী নদীতে পড়ে গিয়ে ¯্রােতে ভেসে হালদা নদীতে গিয়ে পড়েন। এসআই অজয় দেব শীল বলেছেন, হালদা নদীর পশ্চিম গুজরা এলাকায় নদীতে একটি খুঁটির সঙ্গে মরদেহ আটকে থাকার খবর পেয়ে পুলিশ লাশটি উদ্ধার করে। ওই নারীর স্বজনরা লাশটি শনাক্ত করেছে। ময়নাতদন্ত শেষে লাশ হস্তান্তর করা হয়। নুর জাহান বেগম ৩ ছেলে ৪ মেয়ের জননী।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close