ভূরুঙ্গামারী (কুড়িগ্রাম) ও কুষ্টিয়ায় প্রতিনিধি

  ২২ নভেম্বর, ২০২২

ভূরুঙ্গামারীতে ছোট ভাইকে পিটিয়ে হত্যা

কুষ্টিয়ায় নার্সারি ব্যবসায়ীকে খুন

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে টাকা চুরি যাওয়া নিয়ে কথা কাটাকাটির জেরে বড় ভাই ও দুই ভাতিজার বিরুদ্ধে আজিজুল হককে (৬০) পিটিয়ে হত্যার অভিযোগ ওঠেছে। সোমবার (২১ নভেম্বর) সকাল ৮টার দিকে উপজেলার বঙ্গ সোনাহাট ইউনিয়নের কালিরহাট বাজার সংলগ্ন চর বলদিয়া গ্রামে এ ঘটনা ঘটে। ইউপি চেয়ারম্যান মাইনুল ইসলাম লিটন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

জানা গেছে, চর বলদিয়া গ্রামের শাখাতুল্লাহ ওরফে ঘেগু শাহর দুই ছেলে আজিজুল হক ও ফজল হক পাশাপাশি বাড়িতে বসবাস করেন। শনিবার আজিজুল হকের বাড়ি থেকে ৩৫ হাজার টাকা চুরি হয়। তিনি বিষয়টি তার বড় ভাই ফজল হককে জানান। এ নিয়ে বড় ভাইয়ের পরিবারের প্রতি সন্দেহ হলে শালিস বৈঠকের কথা বলেন আজিজুল। এতে বড় ভাই ফজল হক ও তার দুই ছেলে ক্ষিপ্ত হয়ে ঝগড়া বাধায়। সোমবার সকাল ৮টার দিকে আজিজুল বাড়ির পাশে ধান কাটতে গেলে ফজল হক এবং তার দুই ছেলে সোহেল ও রতন সেখানে গিয়ে ফের ঝগড়া করে। এক পর্যায় তারা আজিজুলকে লাঠি দিয়ে এলোপাতারি পেটাতে থাকে। স্থানীয়রা আহত অবস্থায় তাকে উদ্ধার করে বাড়িতে নেওয়ার সময় তিনি মারা যান। ঘটনার পর থেকে অভিযুক্তের পরিবারের সদস্যরা পলাতক রয়েছে। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে।

ওসি আলমগীর হোসেন বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য কুড়িগ্রাম মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় হত্যা মামলার প্রস্তুতি চলছে।

এদিকে কুষ্টিয়া প্রতিনিধি জনান, মিরপুরে ধারালো অস্ত্রের আঘাতে আবু তৈয়ব (৫৫) নামের এক নার্সারী ব্যবসায়ীকে হত্যার অভিযোগ পাওয়া গেছে। সোমবার (২১ নভেম্বর) সকাল ৮টার দিকে উপজেলার ফুলবাড়ীয়া ইউনিয়নের শিমুলতলা মাঠ থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ। আবু তৈয়বের বাড়ি চট্টগ্রামে।

পুলিশ সূত্রে জানা গেছে, আবু তৈয়ব স্থানীয় একটি নার্সারীতে গাছের চারা তৈরির জন্য কলম বানানোর কাজ করতেন। তিনি ১১ বছর ধরে উপজেলার অঞ্জনগাছী গ্রামে বসবাস করে আসছিলেন। সোমবার সকাল ৮টার দিকে ফুলবাড়ীয়া ইউনিয়নের শিমুলতলা মাঠে মরদেহ পরে থাকতে দেখে স্থানীয়রা থানায় খবর দেয়। পরে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে।

মিরপুর থানার ওসি রাশেদুল আলম জানান, মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে ধারালো অস্ত্রের আঘাতে তাকে হত্যা করা হয়েছে। হত্যার রহস্য বের করতে তদন্ত শুরু করেছে বলে জানায় ওসি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close