খুলনা ব্যুরো ও যশোর প্রতিনিধি

  ০৭ অক্টোবর, ২০২২

যশোরে নারী খুন সাবেক স্বামী আটক

খুলনায় প্রকাশ্যে যুবককে কুপিয়ে হত্যা

যশোরের মণিরামপুর উপজেলা হীরা বেগম (৩০) নামের এক নারী খুন হয়েছেন। বুধবার (৫ অক্টোবর) রাত ৮টার দিকে মণিরামপুর-নওয়াপাড়া সড়কের জয়নগর কশাইখানা সংলগ্ন শফিয়ার রহমান শফির কলাবাগান থেকে তার রক্তাক্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় নিহতের সাবেক স্বামী ইসলাম গাজীকে আটক করেছে র‌্যাব। বৃহস্পতিবার ভোর ৫টার দিকে বেজপাড়া এলাকা থেকে তাকে আটক করা হয়।

হীরা বেগম নড়াইল সদর উপজেলার বাগডাঙ্গা গ্রামের আক্তার মোল্লার মেয়ে। আটক ইসলাম গাজীর বাড়ি মণিরামপুর উপজেলার মশ্মিমনগর ইউনিয়নের আট নম্বর ওয়ার্ডের বাসিন্দা।

র‌্যাব-৬ যশোর ক্যাম্পের অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার এম নাজিউর রহমান ইসমাইলকে আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে হীরা বেগমকে হত্যার দায় স্বীকার করেছে ইসমাইল গাজী। হীরা বেগমের তৃতীয় স্বামী ইসমাইল। পারিবারিক কলহের জের ধরে কিছুদিন আগে তাদের নিয়ে এলাকায় সালিশ হয়। ওই সালিশ বৈঠকে মাতবররা ইসমাইল গাজীকে মারপিট করেন। পরে তাদের মধ্যে বিচ্ছেদ হয়। এরপর হীরা বেগম আবারও ইসমাইলকে বিয়ে করতে চান। পরে বুধবার সন্ধ্যায় হীরা বেগমকে আবারও বিয়ে করতে মোটরসাইকেলে করে নড়াইলে নিয়ে যাচ্ছিলেন ইসমাইল। তবে পথে উভয়ের মধ্যে আবারও ঝগড়া হয়। পরে ইসমাইল ছুরি দিয়ে হীরা বেগমকে হত্যা করেন বলে ইসমাইল র‌্যাবকে জানিয়েছেন।

র‌্যাব কর্মকর্তা নাজিউর রহমান আরও বলেন, ইসমাইলকে হত্যা মামলায় গ্রেপ্তার দেখিয়ে মণিরামপুর থানায় সোপর্দ করা হয়েছে।

এদিকে খুলনা ব্যুরো প্রতিনিধি জানান, খুলনায় পলাশ (২৫) নামে এক যুবককে প্রকাশ্যকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার (৬ অক্টোবর) দুপুরে নগরীর টুটপাড়া তালতলা ক্রস রোডের বালির মাঠে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। এ সময় সৌরভ (২৫) নামে অপর এক যুবক আহত হয়েছেন। পলাশ লবণচরার দ্বিতীয় গলির ভুতের আড্ডা এলাকার শীপনের ছেলে। ওসি আব্দুল্লাহ আল মামুন হত্যাকাণ্ডের সত্যতা নিশ্চিত করেছেন।

এলাকাবাসী ও পুলিশ জানান, নগরীর টুটপাড়ার প্রতিপক্ষ নূর আজিম ও বিসমিল্লাহ গ্রুপের সঙ্গে পলাশের বেশ কিছুদিন ধরে বিরোধ ছিল। বৃহস্পতিবার দুপুর ১টার দিকে পলাশ ও সৌরভ ৩৬-৩৭ টুটপাড়া তালতলা ক্রস রোডের কাছে গেলে প্রতিপক্ষ নূর আজিম ও বিসমিল্লাহ গ্রুপের ক্যাডাররা তাদের দেখে ধাওয়া দেয়। এ সময় পলাশ ও সৌরভ বালির মাঠের দিকে দৌড়ে পালানোর চেষ্টা করে। একপর্যায়ে প্রতিপক্ষ গ্রুপের ক্যাডাররা তাদের দুজনকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে পালিয়ে যায়। আশঙ্কাজনক অবস্থায় এলাকাবাসী তাদের উদ্ধার করে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসাধীন অবস্থায় দুপুর পৌঁনে ৩টার দিকে পলাশ মারা যায়। আহত সৌরভের অবস্থা আশঙ্কাজনক।

ওসি হাসান আল মামুন বলেন, সন্ত্রাসী নূর আজিম ও বিসমিল্লাহ গ্রুপের ক্যাডারদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close