চুয়াডাঙ্গা-দামুড়হুদা ও যশোর প্রতিনিধি

  ০৩ অক্টোবর, ২০২২

দামুড়হুদায় বৃদ্ধকে কুপিয়ে হত্যা

যশোরে শিশুকে খুন করে লুকিয়ে রাখে প্রতিবেশী

চুয়াডাঙ্গার দামুড়হুদায় ঘুমন্ত অবস্থায় সব্বত আলী (৬৫) নামে এক বৃদ্ধকে শ্বাসরোধ এবং কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। রবিবার (০২ অক্টোবর) দুপুরে উপজেলার রামনগর গ্রামের শয়ন কক্ষ থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। সব্বত আলী রামনগর গ্রামের মৃত বসির উদ্দিনের ছেলে।

জানাগেছে, শনিবার রাতে কোনো এক সময় উপজেলার রামনগর গ্রামের সব্বত আলীকে শ্বাসরুদ্ধ করে কুপিয়ে হত্যা করে দূর্বৃত্তরা। রবিবার সকালে ছোট ছেলের স্ত্রী শিরিনা খাতুন শোবার ঘরে ঢুকে শ্বশুর সব্বত আলীর মরদেহ ঘরের মেজেতে পরে থাকতে দেখে চিৎকার শুরু করে। পরিবারের লোকজন ও স্থানীয়রা ছুটে গিয়ে দেখেন রক্তাক্ত মরদেহ পড়ে আছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করে থানায় নিয়ে যায়। ঘটনাস্থল পরিদর্শন করেন অতিরিক্ত পুলিশ সুপার আনিসুজ্জামান।

পরিদর্শক (তদন্ত) আব্দুল্লা আল মামুন বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি হত্যাকান্ড। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর প্রকৃত ঘটনা জানা যাবে।

এদিকে যশোর প্রতিনিধি জানান, যশোরে সানজিদা (৪) নামের এক শিশুকে খুন করে চালের ড্রামে লুকিয়ে রাখে প্রতিবেশি আঞ্জুয়ারা বেগম। রবিবার (০২ অক্টোবর) শিশুটির মরদেহ উদ্ধার ও প্রতিবেশিকে আটক করে পুলিশ। সদর উপজেলার পতেঙ্গালী গ্রামে ঘটনাটি ঘটে। শিশু সানজিদা ওই গ্রামের সোহেল হোসেনের মেয়ে।

ডিবির এসআই মফিজুল ইসলাম জানান, সানজিদাকে শুক্রবার দুপুর ১২টা থেকে পরিবারের লোকজন খুঁজে পাচ্ছিলো না। এ ঘটনায় কোতোয়ালী থানায় সাধারণ ডায়েরি করা হয়। পরে বিষয়টি নিয়ে তদন্তের এক পর্যায়ে সন্দেহভাজন প্রতিবেশি আঞ্জুয়ারাকে আটক করা হয়। পরে তাকে জিজ্ঞাসাবাদ করা হলে, শিশুটির লাশ ঘরের ড্রামে রাখা আছে বলে আঞ্জুয়ারা জানায়। লাশ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরি শেষে ময়নাতদন্তের জন্য যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

এদিকে শিশুর এমন করুন মৃত্যু মেনে নিতে পারছেন না স্থানীয়রা। তারা জড়িতদের সর্বোচ্চ শাস্তির দাবি জানিয়েছেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close