বেড়া-সাঁথিয়া (পাবনা) প্রতিনিধি

  ২৯ জুন, ২০২২

চাঁদাবাজি মামলায় ছাত্রলীগ নেতাসহ গ্রেপ্তার ৫

পাবনার সাঁথিয়ায় অপহরণ ও চাঁদাবাজি মামলায় উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাসিবুল খান সানা ও উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক সরদার রুবেলসহ ৫ জনকে আটক করেছে পুলিশ। আটকদের গত সোমবার আদালতে পাঠানো হয়েছে।

থানা সূত্রে জানা গেছে, উপজেলার ভদ্রকোলা গ্রামের বিল্লালের ছেলে আদম ব্যবসায়ী হেলাল উদ্দিনকে গত রবিবার সন্ধ্যায় মাজগ্রাম বাজার থেকে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাসিবুল খান সানার নেতৃত্বে অপহরণ করা হয়। পরে তাকে সাঁথিয়া উপজেলা সদরে ফ্রেস টু ফ্রেস কার্যালয়ে আটক করে হেলালের কাছে ১৫ লাখ টাকা চাঁদা দাবি করে মারপিট করা হয়।

হেলালের স্বজনরা ৯৯৯-এ ফোন দিলে সাঁথিয়া থানা পুলিশ হেলালকে রাত ৮টার দিকে ফ্রেস টু ফ্রেস কার্যালয় থেকে উদ্ধার করে। এ সময় উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাসিবুল খান সানা (৩২), উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক সরদার রুবেল (৩৫), পৌরসভার কোনাবাড়িয়া গ্রামের নৃপেনের ছেলে সন্দ্বীপ (২৫), ভদ্রকোলা গ্রামের আজগরের ছেলে ইয়াছিন (৩৫) ও একই গ্রামের আবুল কালামের ছেলে মিলনকে (৪৫) আটক করে। এ ব্যাপারে হেলাল বাদী হয়ে পাঁচজনের নাম উল্লেখ করে অপহরণ ও চাঁদাবাজির মামলা করেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close