পিরোজপুর প্রতিনিধি

  ২৬ নভেম্বর, ২০২১

দাফনের ৪৩ দিন পর যুবকের লাশ উত্তোলন

পিরোজপুরের মঠবাড়িয়ায় দাফনের ৪৩ দিন পর কবর থেকে ইমরান গাজী (২৬) নামে এক যুবকের লাশ উত্তোলন করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকালে নির্বাহী ম্যজিস্ট্রেট মো. নাহিদ হাসান ও ডাক্তার প্রীতম কুমার পাইকের উপস্থিতিতে তদন্ত কর্মকর্তা পিবিআই ইন্সপেক্টর আহসান কবির লাশ উদ্ধার করেন। ইমরান সবুজ নগর গ্রামের মৃত মন্নান গাজীর ছেলে।

জানা গেছে, গত ১১ অক্টোবর সবুজ নগর গ্রামে আউয়াল শরীফের ভবনের তৃতীয় তলার একটি কক্ষে গলায় ফাঁস লাগানো অবস্থায় ইমরানের লাশ উদ্ধার করে পুলিশ। পরে নিহতের ভাই আবদুল্লাহ গাজী বাদী হয়ে গত ১৮ অক্টোবর পাঁচজনের বিরুদ্ধে মঠবাড়িয়া সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা করেন। বিচারিক হাকিম মো. কামরুল আজাদ মামলাটি আমলে নিয়ে পিবিআইকে তদন্তের আদেশ দেন।

মঠবাড়িয়া সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের আইনজীবী অ্যাডভোকেট নাসরিন জাহান জানান, ইমরান গাজীকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা পিবিআই ইন্সপেক্টর আহসান কবির বলেন, আদালতের নির্দেশে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ডাক্তারের উপস্থিতিতে লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর রহস্য জানা যাবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close