যশোর প্রতিনিধি

  ১৫ সেপ্টেম্বর, ২০২১

বোমা তৈরির সময় উড়ে গেল ঘরের চাল

বাণিজ্য নগর যশোরের নওয়াপাড়া পৌরসভার নির্বাচন ঘিরে বোমা তৈরিকালে বিস্ফোরণে এক যুবক জখম হয়েছেন। এ সময় তার ঘরের টিনের চাল উড়ে যায়। পৌরসভার আট নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ও বর্তমান কাউন্সিলর প্রার্থী আসাদ বিশ্বাসের দেহরক্ষী শপ্পা (৩৫) বোমা তৈরি করছিলেন বলে স্থানীয়রা জানান।

গত সোমবার গভীর রাতে ওই পৌরসভার রাজঘাট কার্পেটিং বাজার নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহত শপ্পা ওই এলাকার ইব্রাহিম মোল্লার ছেলে। শপ্পার হাতের তিনটি আঙুল, চোখ, মুখমন্ডল, বুক ও দুটি পায়ে জখম হয়েছে।

পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, শপ্পা নিজ ঘরে বোমা তৈরি করার সময় তা বিস্ফোরিত হয়। পুলিশ রাতেই ঘটনাস্থল থেকে আলামত, কাউন্সিলর প্রার্থী আসাদ বিশ্বাসের মোটরসাইকল ও পাঁচটি ধারালো রামদা উদ্ধার করে।

সূত্র আরো জানায়, শপ্পাকে পরিবারের লোকজন উদ্ধার করে প্রথমে অভয়নগর উপজেলা হাসপাতালে ও পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।

অভয়নগর উপজেলা হাসপাতালের চিকিৎসক সাদিয়া জাহান বলেন, বোমার স্পিন্টারে তার শরীরের সিংহভাগ মারাত্মকভাব ক্ষতিগ্রস্ত হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক। এ কারণে উন্নত চিকিৎসার জন্য তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

কাউন্সিলর প্রার্থী আসাদ বিশ্বাস বলেন, আমি অসুস্থ। শপ্পা আমার মোটরসাইকল চালান। তার বাড়িতেই থাকে ওই মোটরসাইকেল।

এ ব্যাপার অভয়নগর থানার ওসি এ কে এম শামীম আহসান জানান, নিজ ঘরে বোমা তৈরিকালে বিস্ফোরণের ঘটনা ঘটে। ওই ঘরের মধ্য থেকে পাঁচটি রামদা ও একটি মোটরসাইকল উদ্ধার করা হয়।

 

 

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close