মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি

  ০৮ মে, ২০১৮

মিরসরাইয়ে ইউপি চেয়ারম্যান-সদস্যসহ ৩ জনকে কারাদন্ড

চট্টগ্রামের মিরসরাই উপজেলার খইয়াছড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সদস্য জাহেদ ইকবাল চৌধুরী, তার ভাই আসিফ ইকবাল চৌধুরী ও ২ নম্বর ওয়ার্ড সদস্য (মেম্বার) জিয়াউল হক সুমনকে দ্রুত বিচার আইনে একটি মামলায় ২ বছরের সশ্রম কারাদ- দিয়েছে আদালত। গতকাল সোমবার জেলার অতিরিক্ত চীফ জুড়িশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের বিচারক রবিউল আলম এই আদেশ দেন।

বিষয়টি নিশ্চিত করে অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট বিধান কুমার বিশ্বাস বলেন, ২০১৭ সালে দ্রুত বিচার আইনে দায়ের করা মামলায় মিরসরাইয়ের এক চেয়ারম্যান ও মেম্বারসহ তিনজনকে ২ বছরের সাজা ও অনাদায়ে দশ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

জানা গেছে, ২০১৭ সালের ১৫ জুলাই মিরসরাই উপজেলার বড়তাকিয়া বাজারে পুলিশের সাথে সিএনজি অটোরিকশা চালকদের সংঘর্ষ, পুলিশের অস্ত্র লুটের ঘটনায় মিরসরাই থানায় দ্রুত বিচার আইনে একটি মামলা (নম্বর ১৪) দায়ের করা হয়। মামলায় চার্জশীটভূক্ত ২৭ আসামীর মধ্যে ২৪ জনকে খালাস দেয়া হয়েছে। আদালত আদেশ শেষে সাজাপ্রাপ্তদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist