চট্টগ্রাম ব্যুরো

  ২৭ এপ্রিল, ২০১৯

ইয়াবা পাচার

সুপারভাইজার আটক

ইয়াবা বহনের অভিযোগে নগরীর কর্নেলহাট সিটিগেট এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে সেন্টমার্টিন পরিবহনের বাস জব্দ করেছে চট্টগ্রাম অঞ্চলের র‌্যাব-৭। এ সময় বাসের সুপারভাইজারকে আটক করা হয়।

র‌্যাব সূত্রে জানা যায়, চট্টগ্রাম মহানগরীর আকবরশাহ থানাধীন কর্নেলহাট এলাকায় গত বৃহস্পতিবার রাত প্রায় আড়াইটার দিকে সেন্টমার্টিন পরিবহনের বাসটিকে আটক করে র‌্যাব টিম। এ সময় গাড়ির সুপারভাইজার মো. পারভেজ হোসেনের শরীর তল্লাশি করে ২ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। পরে তাকে জিঞ্জাসাবাদের পর বাসের গোপন স্থান থেকে আরো ইয়াবাসহ মোট ৫ হাজার ৮৯০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

র‌্যাব-৭ এর সহকারী পরিচালক মো. মাশকুর রহমান জানান, চট্টগ্রাম থেকে ঢাকাগামী সেন্টমার্টিন পরিবহনের বাসটিকে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে আটক করে এসব ইয়াবা আটক করা হয়। যাত্রীদের অন্য বাসে করে ঢাকায় পাঠানোর ব্যবস্থা করা হয়। আটক সুপারভাইজার মো. পারভেজ হোসেনের বাড়ি নারায়ণগঞ্জ জেলার মিঝমিজি, বাতানপাড়ায়। সে চাকরি করার আড়ালে চট্টগ্রাম, কক্সবাজারের বিভিন্ন মাদক কারবারিদের কাছ থেকে মাদকদ্রব্য ক্রয় করে বাসের মাধ্যমে বিভিন্ন কৌশলে ঢাকাসহ দেশের বিভিন্ন অঞ্চলে পাচার করে আসছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close