রাজশাহী প্রতিনিধি

  ০১ মার্চ, ২০১৮

আরএমপির নতুন আট থানায় ওসি

রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) নবগঠিত আটটি থানায় যোগদান করেছেন আট ওসি। গতকাল বুধবার তারা আরএমপি সদর দফতরে গিয়ে যোগদান করেন।

আজ ১ মার্চ থেকে তারা কার্যক্রম শুরু করবেন। আরএমপির নতুন থানাগুলো হলো পবা, কর্নহার, দামকুড়া, কাশিয়াডাঙ্গা, বেলপুকুর, কাটাখালি, এয়ারপোর্ট ও চন্দ্রিমা। আরএমপি কমিশনার মো. মাহাবুবর রহমান পিপিএম নতুন আটটি থানায় ওসিদের পদায়ন করেন।

মহানগর পুলিশের মুখপাত্র ও সিনিয়র সহকারী কমিশনার ইফতেখায়ের আলম জানান, নতুন আট থানার মধ্যে পুলিশ পরিদর্শক মেহেদী হাসান কাটাখালী থানায়, পুলিশ পরিদর্শক হুমায়ুন কবিরকে চন্দ্রিমা থানায়, পুলিশ পরিদর্শক এস এম মাসুদ পারভেজকে পবা থানায়, পুলিশ পরিদর্শক রবিউল ইসলামকে কাশিয়াডাঙ্গা থানায় ওসি হিসেবে পদায়ন করা হয়েছে। এছাড়া একই আদেশে পুলিশ পরিদর্শক (তদন্ত) আবদুল লতিফ শাহ্দেকে দামকুড়া থানায়, পুলিশ পরিদর্শক (তদন্ত) কবিরুল ইসলামকে বেলপুকুর থানায়, পুলিশ পরিদর্শক ইমাম (তদন্ত) জাফরকে কর্নহার থানায়, পুলিশ পরিদর্শক (তদন্ত) রাজিবুল ইসলামকে এয়ারপোর্ট থানায় পদায়ন করা হয়েছে। ইফতেখায়ের আলম বলেন, পুরোনো থানাগুলোর মধ্যে শুধু মতিহার থানার ওসি রদবদল করা হয়েছে। এ থানার ওসি মেহেদী হাসানকে নতুন থানা কাটাখালি দেয়া হয়। আর মতিহার থানায় ওসি করা হয়েছে পুলিশ পরিদর্শক শাহাদাত হোসেন খানকে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist