রাজশাহী প্রতিনিধি

  ২৭ জানুয়ারি, ২০১৮

দেশের অগ্রগতি কেউ রুখতে পারবে না : বাদশা

বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা বলেছেন, অনেক চড়াই-উৎরাই পার করে দেশ এগিয়ে যাচ্ছে। নানা ষড়যন্ত্র হচ্ছে। সেগুলো মোকাবিলা করে দেশ এগিয়ে যাচ্ছে। দেশের প্রবৃদ্ধি এখন সন্তোষজনক। বাংলাদেশের এই অগ্রগতি কেউ রুখতে পারবে না। আন্তর্জাতিক কাস্টমস দিবস উপলক্ষে গতকাল শুক্রবার রাজশাহীতে আয়োজিত এক সেমিনারে প্রধান অতিথির বক্তব্যে ফজলে হোসেন বাদশা এ কথা বলেন। তিনি বলেন, দেশের অগ্রগতি বাধাগ্রস্ত করার ষড়যন্ত্র হিসেবে জঙ্গিবাদের সৃষ্টি করা হচ্ছে। এর অর্থায়ন হচ্ছে দেশের বাইরে থেকে। এই অর্থায়ন দমনে কাস্টমস বিভাগকে নজরদারি করতে হবে। শুক্রবার সকালে রাজশাহীতে বাংলাদেশ কর্মচারীকল্যাণ বোর্ডের সম্মেলন কক্ষে এই সেমিনার অনুষ্ঠিত হয়। রাজশাহী কাস্টমস এক্সাইজ ও ভ্যাট কমিশনারেটের কার্যালয় এর আয়োজন করে। এতে সভাপতিত্ব করেন রাজশাহী কাস্টমস এক্সাইজ ও ভ্যাট কমিশনারেটরের কমিশনার মোয়াজ্জেম হোসেন।

বিশেষ অতিথি ছিলেন জাতীয় রাজস্ব বোর্ডের সদস্য জিয়াউদ্দিন মাহমুদ, অতিরিক্ত বিভাগীয় কমিশনার আমিনুল ইসলাম, বর্ডার গার্ড বাংলাদেশের রাজশাহী সেক্টরের উপ-মহাপরিচালক কর্নেল গাজী মুহাম্মদ সাজ্জাদ, রাজশাহী মহানগর পুলিশের অতিরিক্ত কমিশনার সরদার তমিজ উদ্দিন আহমেদ, পুলিশের রাজশাহী রেঞ্জের অতিরিক্ত উপ-মহাপরিদর্শক মাসুদুর রহমান ভূঞা এবং রাজশাহী শিল্প ও বণিক সমিতির সভাপতি মনিরুজ্জামান মনি।

এর আগে সকালে দিবসটি উপলক্ষে নগরীর লক্ষ্মীপুর মোড় থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি সেমিনারস্থলে গিয়ে শেষ হয়। সেমিনারে স্বাগত বক্তব্যে দিবসটির মূল প্রবন্ধ উপস্থাপন করেন রাজশাহী কাস্টমস এক্সাইজ ও ভ্যাট কমিশনারেটরের অতিরিক্ত কমিশনার সৈয়দ আতিকুর রহমান।

কাস্টমস দিবসের এবারের প্রতিপাদ্য ‘অর্থনৈতিক উন্নয়নের লক্ষ্যে নিরাপদ বাণিজ্য পরিবেশ’ সেøাগানে এসব কর্মসূচি পালিত হয়।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist