ক্রীড়া প্রতিবেদক

  ২৬ মার্চ, ২০২৪

মাশরাফিদের জয়রথ থামাল মোহামেডান

নাসুম আহমেদ ও আসিফ হাসানের স্পিন ঘূর্ণিতে দুশোর আগেই অলআউট হয় লিজেন্ডস অব রূপগঞ্জ। মোহামেডান স্পোর্টিং ক্লাবের জয়ের পথ অনেকটা সুগম হয় প্রথম ইনিসংসেই। ব্যাটিংয়ে নেমে জোড়া ফিফটি উপহার দেন রনি তালুকদার ও মাহিদুল ইসলাম অঙ্কন। তাতেই ৬ উইকেটের বড় জয় নিশ্চিত করে মোহামেডান।

ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) পঞ্চম রাউন্ডের ম্যাচে নারায়ণগঞ্জে আগে ব্যাটিংয়ে নেমে ৪৭.১ ওভারে সবকটি উইকেট হারিয়ে ১৭৮ রান তোলে রূপগঞ্জ। জবাবে ব্যাটিংয়ে নেমে ৫০ বল হাতে রেখে চার উইকেট হারিয়ে জয় নিশ্চিত করে ইমরুল কায়েসের দল।

মাঝারি লক্ষ্যে ব্যাটিংয়ে নেমে শুরুটা ভালো হয়নি মোহামেডানের। মাত্র ১ রান করেই সাজঘরে ফেরেন ইমরুল। এরপর দলীয় ৭ রানে বিদায় নেন প্রান্তিক নাবিল। সেখান থেকে জুটি গড়ে দলকে রক্ষা করেন রনি ও অঙ্কন। দায়িত্বশীল ব্যাটিংয়ে দুজনেই তুলে নেন ফিফটি। ফিফটির পর অঙ্কন ৭৮ বলে ৫৯ রানে বিদায় নিলে ভাঙে ১৩০ রানের জুটি।

চতুর্থ উইকেটে জুটি জমে তুলতে পারেননি আরিফুল ইসলাম। সাজঘরে ফেরেন মাত্র ৬ রান করেই। সেখান থেকে অভিজ্ঞ মাহমুদউল্লাহ রিয়াদকে নিয়ে জুটি গড়েন রনি। শেষ পর্যন্ত ১১৪ বলে ৯২ রানের ইনিংস খেলে দলের জয় নিশ্চিত করেন রনি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close