ক্রীড়া প্রতিবেদক

  ০১ জানুয়ারি, ২০২৪

হেরেও ঘুরে দাঁড়ানোর বিশ্বাস টেন হাগের

মৌসুমের শুরু থেকে অধারাবাহিক পারফরম্যান্স দেখাচ্ছে ম্যানচেস্টার ইউনাইটেড। শেষ তাদের চমকে দিয়ে প্রায় তিন দশক পর ইউনাইটেডের বিপক্ষে জয় তুলেছে নটিংহ্যাম ফরেস্ট। একের পর এক ম্যাচে পয়েন্ট হারিয়ে টেবিলে খুব বেশি সুবিধাজনক অবস্থানে নেই এরিক টেন হাগের দল। এমন বেহালদশা কাটিয়ে তুলতে নিজেকেই সঠিক মানুষ মনে করছেন ডাচম্যান হাগ।

ইংলিশ প্রিমিয়ার লিগে পরশু রাতে নটিংহ্যামের মাঠে ২-১ গোলে হেরেছে ইউনাইটেড। তিন গোলই হয় ম্যাচের দ্বিতীয়ার্ধে। নিকোলাস ডমিনগুয়েজের গোলে পিছিয়ে পড়া দলকে সমতায় ফেরান মার্কাস র‌্যাশফোর্ড। পরে মরগ্যান গিবস-হোয়াইট গড়ে দেন ম্যাচের ভাগ্য। তাতে ১৯৯৪ সালের পর নটিংহ্যামের বিপক্ষে প্রথমবার হারল রেড ডেভিল বাহিনী।

ম্যাচ শেষে ৫৩ বর্ষী টেন হাগ বলেছেন, ‘আমি নিশ্চিত এবং এ ব্যাপারে নিজের প্রতিও দৃঢ় বিশ্বাস থেকে বলছি যে, এ দল নিয়ে আমি ঘুরে দাঁড়াতে পারব। দলের এখন যে অবস্থা, এর থেকেও আমরা আরো অনেক বেশি ধারাবাহিকতা পেতে পারি। এটি আমাদের নতুন একটি প্রকল্পের অংশ।’ যুক্তরাষ্ট্রের গ্লেজার পরিবারের মালিকানাধীন ইউনাইটেডের ২৫ শতাংশ শেয়ার গত সপ্তাহে কিনে নিয়েছেন ব্রিটিশ ধনকুবের স্যার জিম র‍্যাটক্লিফ। চুক্তি অনুযায়ী, ক্লাব পরিচালনার নিয়ন্ত্রণ নেবে তার প্রতিষ্ঠান আইএনইওএস গ্রুপ লিমিটেড। ক্লাবটির পরিকল্পনাতেও আসবে পরিবর্তন। তবে টেন হাগ নিশ্চিত যে ক্লাবটির কঠিন সময়েও তিনি নেতৃত্ব দিতে পারবেন। ‘অবশ্যই, তারা (আইএনইওএস) আমাকে খুব ভালো করেই চেনে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close