ক্রীড়া প্রতিবেদক

  ০১ জানুয়ারি, ২০২৪

ছন্নছাড়া ব্যাটিংকে দুষলেন শান্ত

নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজের তৃতীয় ও শেষ টি-টোয়েন্টিতে বৃষ্টি আইনে ১৭ রানের হারে আরো একটি ইতিহাস রচনা থেকে বঞ্চিত হয়েছে লাল-সবুজের দল। এ জন্য নিজেদের ছন্নছাড়া ব্যাটিংকেই দায়ী করলেন সফরকারী দলপতি নাজমুল হোসেন শান্ত।

নেপিয়ারে তিন ম্যাচ সিরিজের প্রথমটিতে ৫ উইকেটের ঐতিহাসিক জয়ের পর দ্বিতীয়টি দিয়ে নিউজিল্যান্ডের মাটিতে প্রথমবারের মতো টি-টোয়েন্টি সিরিজ জয়ে হাতছানি ছিল সফরকারী বাংলাদেশ দলের। কিন্তু ম্যাচটি বৃষ্টিতে প- হলে টাইগারদের সেই আশা দুরাশায় পরিণত হয়।

তৃতীয় ম্যাচেও সেই সম্ভাবনা জিইয়ে রেখেছিল চন্ডিকা হাথুরুসিংহের শিষ্যরা। কিন্তু শেষ পর্যন্ত তা করে দেখাতে পারেনি।

সিরিজের শেষ টি-টোয়েন্টিতে বাংলাদেশকে বৃষ্টি আইনে ১৭ রানে হারিয়েছে নিউজিল্যান্ড। মাউন্ট মঙ্গানুইয়ের বে ওভালে টস হেরে আগে ব্যাট করতে নামে বাংলাদেশ। ১৯.২ ওভারে ১১০ রানে গুটিয়ে যায় সফরকারী দল। লক্ষ্য তাড়ায় জিমি নিশাম ও মিচেল স্যান্টনারের অবিচ্ছিন্ন ৪৬ রানের জুটিতে যখন তারা জয়ের কাছে ১৪.৪ ওভারে রান ৯৫-৫ তখনই বৃষ্টিতে ম্যাচ বন্ধ হয় এবং ম্যাচের সমাপ্তি ও সেখানেই। বৃষ্টি আইন তখন ১৭ রানে এগিয়ে ছিল মিচেল সান্টনার অ্যান্ড কোং। ‘আমাদের বোলাররা সত্যিই ভালো বোলিং করেছে কিন্তু ব্যাটাররা আজ (গতকাল) রান পায়নি। দেখেন টি-টোয়েন্টিতে ভালো শুরু খুবই জরুরি। আমরা ভালো শুরু পেলেও তা শেষ পর্যন্ত টেনে নিতে পারিনি।’

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close