কক্সবাজার ও টেকনাফ প্রতিনিধি

  ০৬ আগস্ট, ২০২১

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গা ডাকাত নিহত

কক্সবাজারের টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নুরুল আলম নুরু (৪০) নামের এক রোহিঙ্গা ডাকাত নিহত হয়েছেন। নিহত নুরু জাদিমুড়া রোহিঙ্গা ক্যাম্পের ২৭নং সি-ব্লকের মৃত আবুল বাশারের ছেলে। গত বুধবার রাত ২টার দিকে হ্নীলা ইউনিয়নের দমদমিয়া এলাকায় পাহাড়ের পাদদেশে বন্দুকযুদ্ধের এ ঘটনা ঘটে।

র‌্যাবের দাবি, নুরুল হক নুরু শীর্ষ রোহিঙ্গা ডাকাতদল নুরু বাহিনীর প্রধান। ঘটনাস্থল থেকে বিদেশি পিস্তল, দেশীয় অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে। টেকনাফ র‌্যাব-১৫-এর সিনিয়র সহকারী পুলিশ সুপার (মিডিয়া) আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, গত বুধবার রাতে ২৭ নম্বর রোহিঙ্গা শিবিরে পাহাড়ের পাদদেশে ডাকাতদলের মধ্যে গোলাগুলির খবর পেয়ে অভিযানে যায় র‌্যাব। এ সময় ডাকাতদল র‌্যাবের উপস্থিত টের পেয়ে এলোপাতাড়ি গুলিবর্ষণ করে। এতে র‌্যাবের দুই সদস্য আহত হন। পরে র‌্যাবও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। এক পর্যায়ে ডাকাতদল পিছু হটলে ঘটনাস্থলে গিয়ে একটি বিদেশি পিস্তল, দুই রাউন্ড গুলিভর্তি ম্যাগাজিনসহ তিনটি ওয়ানশুটার গান, দুটি তাজা কার্তুজ উদ্ধার করা হয়। পরে গুলিবিদ্ধ অবস্থায় এক যুবককে উদ্ধার করে টেকনাফ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

টেকনাফ মডেল থানার ওসি মো. হাফিজুর রহমান জানান, নুরের বিরুদ্ধে টেকনাফ থানায় একাধিক ডাকাতির মামলা রয়েছে।

 

 

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close