নিজস্ব প্রতিবেদক

  ০১ আগস্ট, ২০২১

হেলেনা জাহাঙ্গীরের বিরুদ্ধে আরেক মামলা

অনুমোদন ও বৈধ কাগজপত্র ছাড়া জয়যাত্রা টিভির সম্প্রচারের অভিযোগে আওয়ামী লীগের বহিষ্কৃত নেত্রী হেলেনা জাহাঙ্গীরের নামে পল্লবী থানায় আরেকটি মামলা হয়েছে। বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন আইনে র‌্যাব-৪-এএর একজন এসআই গত শুক্রবার রাতে ওই মামলা করেন। এ নিয়ে হেলেনা জাহাঙ্গীরের নামে রাজধানীর গুলশান থানায় দুটি ও পল্লবী থানায় একটিসহ তিনটি মামলা হলো।

গতকাল শনিবার সকালে পল্লবী থানার এসআই নাসিরউদ্দিন বলেন, ‘শুক্রবার রাত সাড়ে ১১টায় বাংলাদেশ টেলি-যোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন আইনে ওই মামলা হয়। হেলেনা জাহাঙ্গীরের বিরুদ্ধে বৈধ কাগজপত্র ব্যতীত অবৈধভাবে জয়যাত্রা টিভির সম্প্রচার ও অনুষ্ঠান পরিচালনার অভিযোগ আনা হয়েছে মামলায়। মামলার বাদী র‌্যাব-৪-এর এর উপপরিদর্শক ইদ্রিস আলী।’

এর আগে গত শুক্রবার গুলশান থানায় করা ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় হেলেনা জাহাঙ্গীরকে ঢাকার আদালতে হাজির করে পাঁচ দিন রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করার আবেদন করে পুলিশ। এরই পরিপ্রেক্ষিতে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালত আসামিকে তিনদিন রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করার অনুমতি দেন।

গত বৃহস্পতিবার রাত ৮টার দিকে হেলেনা জাহাঙ্গীরের গুলশানের বাসায় অভিযান চালায় র‍্যাব। প্রায় সোয়া চার ঘণ্টার অভিযানে ওই বাসা থেকে বিদেশি মদ, বিদেশি মুদ্রা, হরিণ ও ক্যাঙারুর চামড়া, ক্যাসিনোর সরঞ্জাম ও ওয়াকিটকি সেট উদ্ধার করা হয়। রাত সোয়া ১২টার দিকে হেলেনা জাহাঙ্গীরকে আটক করে র‍্যাবের সদর দপ্তরে নেওয়া হয়। এরপর রাত ২টার দিকে র?্যাবের একটি দল মিরপুরে হেলেনা জাহাঙ্গীরের মালিকানাধীন জয়যাত্রা টেলিভিশন ও জয়যাত্রা ফাউন্ডেশন ভবনে অভিযান চালায়। রাতভর ওই অভিযান চলে।

 

 

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close