চাকরি ডেস্ক

  ১৭ নভেম্বর, ২০১৭

মাঠ তত্ত্বাবধায়ক ও মাঠ তথ্য সংগ্রহকারী নেবে টিআইবি

ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ (টিআইবি) মাঠ তত্ত্বাবধায়ক ও মাঠ সংগ্রহকারী পদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। বিজ্ঞপ্তি অনুযায়ী মাঠ তত্ত্বাবধায়কের যোগ্যতা : প্রার্থীকে স্নাতকোত্তর ডিগ্রিধারী হতে হবে। সামাজিক বিজ্ঞান অনুষদের যেকোনো বিষয়ে ডিগ্রিধারী প্রার্থীকে অগ্রাধিকার দেওয়া হবে। শিক্ষাগত জীবনে কোনো পর্যায়ে তৃতীয় বিভাগ বা জিপিএ ২.৫-এর কম (৪-এর মধ্যে) গ্রহণযোগ্য হবে না। ন্যূনতম ১৮ জনকে এই পদে নিয়োগ দেওয়া হবে।

বেতন : সর্বসাকল্যে দৈনিক ২ হাজার ১০০ টাকা বেতন প্রদান করা হবে। মোবাইল ফোন বাবদ প্রতিমাসে ৫০০ টাকা দেওয়া হবে এবং মোবাইল অ্যাপ ব্যবহারের জন্য ইন্টারনেট প্যাকেজ বাবদ মাসিক ৪০০ টাকা প্রদান করা হবে।

মাঠ তথ্য সংগ্রহকারীর যোগ্যতা : প্রার্থীকে স্নাতক বা সমমান ডিগ্রীধারী হতে হবে। সামাজিক বিজ্ঞান অনুষদের যেকোনো বিষয়ে ডিগ্রিধারী প্রার্থীকে অগ্রাধিকার দেওয়া হবে। শিক্ষাগত জীবনে কোনো পর্যায়ে তৃতীয় বিভাগ বা জিপিএ ২.৫-এর কম (৪-এর মধ্যে) গ্রহণযোগ্য হবে না। ন্যূনতম ৭২ জনকে এই পদে নিয়োগ দেওয়া হবে।

বেতন : সর্বসাকল্যে দৈনিক ১ হাজার ৭০০ টাকা বেতন প্রদান করা হবে। মোবাইল ফোন বাবদ প্রতিমাসে ৩০০ টাকা দেওয়া হবে এবং মোবাইল অ্যাপ ব্যবহারের জন্য ইন্টারনেট প্যাকেজ বাবদ মাসিক ৪০০ টাকা প্রদান করা হবে।

আবেদন প্রক্রিয়া : আগ্রহী প্রার্থীদের টিআইবির ওয়েবলিংক http://www.ti-bangladesh.org/nhs2017/ থেকে যেকোনো একটি পদে অনলাইনে আবেদন করতে হবে।

আবেদনের সময়সীমা : আগ্রহী প্রার্থীদের আগামী ২১ নভেম্বর ২০১৭ তারিখের মধ্যে আবেদন করতে হবে।

সূত্র : বাংলাদেশ প্রতিদিন

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist