প্রতিদিনের সংবাদ চাকরি ডেস্ক

  ১৫ মার্চ, ২০২৪

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিশ্ববিদ্যালয়

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিশ্ববিদ্যালয়, কিশোরগঞ্জ শিক্ষক নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে।

পদের নাম: সহযোগী অধ্যাপক

পদসংখ্যা: ৪

বিভাগ: ইংরেজি-১টি স্থায়ী পদ, গণিত বিভাগ-১টি স্থায়ী পদ, হিসাববিজ্ঞান বিভাগ-১টি স্থায়ী পদ, কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগ-১টি স্থায়ী পদ।

বেতন স্কেল: ৫০,০০০-৭১,২০০ টাকা

পদের নাম: সহকারী অধ্যাপক

পদসংখ্যা: ৪

বিভাগ: ইংরেজি-১টি স্থায়ী পদ, গণিত বিভাগ-১টি স্থায়ী পদ, হিসাববিজ্ঞান বিভাগ-১টি স্থায়ী পদ, কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগ-১টি স্থায়ী পদ।

বেতন স্কেল: ৩৫,৫০০-৬৭,০১০ টাকা

পদের নাম: প্রভাষক

পদসংখ্যা: ২০

বিভাগ: ইংরেজি বিভাগ-৩টি স্থায়ী পদসহ সর্বোচ্চ ৫টি পদ, গণিত বিভাগ-৩টি স্থায়ী পদসহ সর্বোচ্চ ৫টি পদ, হিসাববিজ্ঞান বিভাগ-৩টি স্থায়ী পদসহ সর্বোচ্চ ৫টি পদ, কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগ-৩টি স্থায়ী পদসহ সর্বোচ্চ ৫টি পদ।

বেতন স্কেল: ২২,০০০-৫৩,০৬০ টাকা

যেভাবে আবেদন: আবেদনকারীকে jobs.bsmru.ac.bd ওয়েবসাইটে গিয়ে প্রয়োজনীয় সব কাগজপত্রের স্ক্যান কপি, আবেদন ফিসহ অনলাইনে আবেদন করতে হবে। বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট থেকে যোগ্যতার বিস্তারিত বিবরণ সংগ্রহ করা যাবে। প্রার্থীকে আবেদনের সঙ্গে সব শিক্ষাগত যোগ্যতার সনদ ও নম্বরপত্র, অভিজ্ঞতা, প্রকাশনা ও অন্যান্য, সদ্য তোলা ছবি ও জাতীয় পরিচয়পত্র সংযুক্ত করতে হবে।

আবেদন ফি: ক্রেডিট কার্ড/ অনলাইন ব্যাংকিং/ মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে অনলাইনে আবেদন ফি পরিশোধ করতে হবে। সহযোগী অধ্যাপক ও সহকারী অধ্যাপক পদের জন্য ১০০০ টাকা এবং প্রভাষক পদের জন্য ৮০০ টাকা আবেদন ফি।

আবেদনের শেষ সময়: আগ্রহী প্রার্থীদের আগামী ১৭ মার্চ রাত ১১টা ৫৯ মিনিটের মধ্যে অনলাইনে আবেদন করতে হবে।

সূত্র : প্রথম আলো

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close