চাকরি ডেস্ক

  ১৬ মার্চ, ২০১৮

নৌপরিবহন অধিদফতরে একাধিক পদে নিয়োগ

নৌপরিবহন অধিদফতরের আওতায় ইজিআইএমএনএস প্রকল্পে অস্থায়ী শূন্য পদে নিয়োগর জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। এই অধিদফতরে সাতটি পদে ১৪ জনকে নিয়োগ দেওয়া হবে।

পদের নাম

নোটিকেল সার্ভেওর ডেপুটি প্রোজেক্ট ডিরেক্টর (টেকনিকেল), ডেপুটি নোটিকেল সার্ভেওর, অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর (অপারেশন), জুনিয়র ইলেক্ট্রনিক ইঞ্জিনিয়র, অ্যাকাউন্ট্যান্ট, ডাটা এন্ট্রি অপারেটর, মেকানিক।

যোগ্যতা : নোটিকেল সার্ভেওর ডেপুটি প্রোজেক্ট ডিরেক্টর (টেকনিকেল)

পদটিতে একজনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা সর্বোচ্চ ৪৫ বছর। নিয়োগপ্রাপ্তকে বেতন দেওয়া হবে ৭৬ হাজার ৫০০ টাকা।

ডেপুটি নোটিকেল সার্ভেওর

পদটিতে দুজনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা সর্বোচ্চ ৪৫ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৬৬ হাজার টাকা।

অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর (অপারেশন)

পদটিতে তিনজনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ১৮ থেকে ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৩৫ হাজার ৬০০ টাকা।

জুনিয়র ইলেক্ট্রনিক ইঞ্জিনিয়র

পদটিতে দুজনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ১৮ থেকে ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৩৫ হাজার ৬০০ টাকা।

অ্যাকাউন্ট্যান্ট

পদটিতে একজনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ১৮ থেকে ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ১৯ হাজার ৩০০ টাকা।

ডাটা এন্ট্রি অপারেটর

পদটিতে চারজনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ১৮ থেকে ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ১৮ হাজার ৩০০ টাকা।

মেকানিক

পদটিতে একজনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ১৮ থেকে ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ১৭ হাজার ৭০৫ টাকা।

আবেদন প্রক্রিয়া

আবেদনের জন্য নির্ধারিত মডেল ফরম www.dos.gov.bd-এই ওয়েবসাইট থেকে ডাউনলোড করতে হবে। আবেদনপত্র ‘প্রকল্প পরিচালক, ইজিআইএমএনএস প্রকলাপ, নৌপরিবহন অধিদফতর, ১৪১-১৪৩, মতিঝিল, বা/এ, বিআইডব্লিউটিএ ভবন (অষ্টম তলা), ঢাকা-১০০০’ এই ঠিকানায় বিকেল ৫টার মধ্যে পৌঁছাতে হবে।

আবেদনের সময়সীমা

আগামী ১২ এপ্রিল, ২০১৮ পর্যন্ত আবেদন করা যাবে।

বিস্তারিত জানতে ভিজিট করুন : www.dos.gov.bd

সূত্র : সমকাল (১২.০৩.২০১৮)

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist