বিনোদন প্রতিবেদক

  ০৭ মার্চ, ২০২৪

ইমরানের সুরে গাইলেন তাহসান-ফারিণ

অভিনেত্রী তাসনিয়া ফারিণ যে গানেও দক্ষ, সে কথা পুরোনো। সোশ্যাল হ্যান্ডেলে গানচর্চার ভিডিও দিয়ে প্রশংসাও কুড়িয়েছেন। এবার সরাসরি গানে নেমেছেন ফারিণ। শুরুটা জিঙ্গেল দিয়ে। সদ্যই প্রকাশ্যে এসেছে তার গাওয়া ও অভিনীত একটি জুতার ব্র্যান্ডের বিজ্ঞাপনচিত্র। তবে সেটাকে তো পূর্ণ গান বলা যায় না। তাই পূর্ণ, মৌলিক গানও সেরে নিলেন মেধাবী এই অভিনেত্রী।

গানের শিরোনাম ‘রঙে রঙে রঙিন হবো’। এটি লিখেছেন কবির বকুল। গানটিতে ফারিণের সঙ্গে দ্বৈত কণ্ঠ দিয়েছেন তাহসান খান। আর পেছনে রয়েছেন, অর্থাৎ সুর-সংগীতের কাজটি করেছেন ইমরান মাহমুদুল। জানা গেল, গানটি তৈরি করা হয়েছে দর্শকনন্দিত ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’র ঈদ পর্বের জন্য।

গান-যাত্রায় সন্তুষ্ট, আনন্দিত তাসনিয়া ফারিণ। গানটিতে যুক্ত হওয়া এবং প্রথম মৌলিক গানের অভিজ্ঞতা জানিয়ে তিনি বলেন, ‘একদম হুট করেই গানটি করা। হঠাৎ আমার কাছে হানিফ সংকেত দাদার ফোন আসে। তিনি গানটির প্রস্তাব দেন। এরপর দেখলাম এটি লিখেছেন কবির বকুল ভাই, যিনি আমাকে অনেক দিন ধরেই গান করার ব্যাপারে উৎসাহ দিচ্ছিলেন। তা ছাড়া গানটির সুর-সংগীতে ইমরান আর সহশিল্পী হিসেবে তাহসান ভাইয়ের মতো তারকা। সব মিলিয়ে মনে হয়েছে গানে আসার জন্য এটা সুন্দর সুযোগ। এভাবেই গানটি করা। আর রেকর্ডিং সেশন থেকে পুরো কাজটির অভিজ্ঞতাই দারুণ ছিল।’

গানটি নিয়ে সমান উচ্ছ্বাস সংগীত পরিচালক ইমরানের মনেও। বললেন, ‘ইত্যাদি’র জন্য গান করতে পেরে সম্মানিত বোধ করছি। কারণ ‘ইত্যাদি’ আমার কাছে একটা আবেগ। শৈশব-কৈশোরের ভালোবাসা জড়িয়ে আছে এই অনুষ্ঠানের সঙ্গে।

ফারিণ জানিয়েছেন, আগামীতে অভিনয়ের পাশাপাশি পছন্দসই গানের কাজও চালিয়ে যাবেন।

ফারিণকে সর্বশেষ দেখা গেছে ‘কাছের মানুষ দূরে থুইয়া’ নামের একটি ওয়েব ফিল্মে। যেটা নির্মাণ করেছেন শিহাব শাহীন। এতে তিনি জুটি বেঁধেছেন প্রীতম হাসানের সঙ্গে। ছবিটি দর্শকের গ্রহণযোগ্যতা পেয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close