বিনোদন ডেস্ক

  ১৮ ফেব্রুয়ারি, ২০২৪

আরো ৩০ বছর অভিনয় করতে চান শাহরুখ!

বলিউড অভিনেতা শাহরুখ খান অভিনীত ‘জিরো’ সিনেমা ২০১৮ সালের শেষে মুক্তি পায়। এটি বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছিল। সেই থেকে পরপর কয়েকটি সিনেমা ব্যর্থ হয়। এরপর মহামারি ও লকডাউনের প্রভাব শাহরুখকে পিছিয়ে দেয়।

এসব কারণে সব মিলিয়ে প্রায় চার বছর বড়পর্দা থেকে দূরে ছিলেন শাহরুখ খান। ২০২৩ সালের জানুয়ারি মাসে বলিউড বাদশাহ স্বরূপে ফিরে আসেন। ২৫ জানুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিল ‘পাঠান’।

গত বছরের প্রথম সিনেমাই সুপারহিট হয়। ভারতসহ বিশ্বজুড়ে বক্স অফিসে প্রায় ১১০০ কোটি রুপির ব্যবসা করেছিল এ সিনেমা। ‘পাঠান’ ঝড় থামতে না থামতেই ‘জওয়ান’ সিনেমায় মজেছিলেন ভক্ত-অনুরাগীরা। সেপ্টেম্বরে ‘জওয়ান’ আলোড়ন তোলার পর বছরের শেষ বড়দিনের মৌসুমে ‘ডাঙ্কি’ মুক্তি পায়। একই বছরে পরপর তিনটি হিট সিনেমা।

কিন্তু নতুন বছরে কী পরিকল্পনা বাদশাহর? এ বছর কি একটিও সিনেমা মুক্তি পাবে না শাহরুখের? না কি হিটের হ্যাটট্রিক করেই নেবেন অবসর তিনি! এখন এ আলোচনাই চলছে শাহরুখভক্তদের মধ্যে।

সম্প্রতি দুবাইয়ে ওয়ার্ল্ড গভর্মেন্ট সামিটে বিশেষ অতিথি হিসেবে হাজির ছিলেন শাহরুখ। সেখানেই তার চলচ্চিত্র ক্যারিয়ারের উত্থান-পতন নিয়ে কথা বলেছেন। তার জীবনদর্শন নিয়ে কথা বলেছেন। এ সময় তার কাছে জানতে চাওয়া হয়, গত বছরের তার হিট সিনেমা হ্যাটট্রিকের পর এবার কি পুরোপুরি অবসর নেবেন তিনি?

এমন প্রশ্ন ওঠার অবশ্য সংগত কারণও রয়েছে। কেননা নতুন বছরে এখনো তার কোনো সিনেমার কথা শোনা যাচ্ছে না। দুবাইয়ের অনুষ্ঠানে শাহরুখ খান জানান, আরো ৩০ বছর হেসে খেলে অভিনয় করবেন তিনি।

শাহরুখ আরো জানিয়েছেন, জীবনের শেষ যে সিনেমাটি করবেন, সেটি খুবই একটা গুরুত্বপূর্ণ সিনেমা হবে। সেটি তার জীবনের শ্রেষ্ঠ সিনেমা হবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close