বিনোদন প্রতিবেদক

  ০৯ জুন, ২০২৩

অপু বিশ্বাসের ‘লাল শাড়ি’

অপু বিশ্বাস প্রযোজিত সিনেমা ‘লাল শাড়ি’র সব ধরনের কাজ শেষ। আগামী সপ্তাহের শুরুতেই সেন্সর ছাড়পত্রের জন্য সিনেমাটি জমা দেবেন তিনি। যদি ঠিকঠাক ‘লাল শাড়ি’ সেন্সর ছাড়পত্র পেয়ে যায় তাহলে আগামী ঈদেই মুক্তি পাবে সিনেমাটি। এমনটাই জানালেন জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস। ‘লাল শাড়ি’ সিনেমাটি নির্মাণ করেছেন বন্ধন বিশ্বাস।

অপু বিশ্বাস বলেন, ‘আগামী ঈদে কমার্সিয়াল সিনেমা বলতে যা বোঝায় তা শুধু শাকিব খান অভিনীত প্রিয়তমাই মুক্তি পেতে যাচ্ছে। বাকি আর কী কী সিনেমা মুক্তি পেতে যাচ্ছে তা নিয়ে আমি একদমই চিন্তিত নই। যে কারণে আগামী সপ্তাহের শুরুতেই আমার প্রযোজিত লাল শাড়ি সিনেমাটি সেন্সর ছাড়পত্রের জন্য জমা দেব। যদি ঠিকঠাকভাবে সেন্সর ছাড়পত্র পেয়ে যাই, তাহলে আগামী ঈদেই মুক্তি পাবে লাল শাড়ি। আমি সিনেমাটি মুক্তি দেওয়ার জন্য সবকিছু গুছিয়ে নিয়ে আসছি। আমার সঙ্গে যারা ছিলেন তারাও আমার পাশে আছেন, আমাকে সাহস দিচ্ছেন, অনুপ্রেরণা দিচ্ছেন। যে কারণে আমি আরো আশাবাদী হয়ে উঠেছি। বাকিটা দেখা যাবে। তবে সবার দোয়া চাই, যেন লাল শাড়িকে ঘিরে আমার স্বপ্নপূরণ হয়।’

লাল শাড়িতে অপু বিশ্বাসের বিপরীতে অভিনয় করেছেন সাইমন সাদিক। এদিকে কিছুদিন আগেই একটি ওটিটি প্ল্যাটফরমে প্রকাশ পেল অপু বিশ্বাস অভিনীত প্রথম ওয়েব ফিল্ম ‘ছায়াবাজি’। এটি নির্মাণ করেছেন সৈয়দ শাকিল। এতে অপু বিশ্বাসের অভিনয় বেশ প্রশংসিত হচ্ছে।

উল্লেখ্য, বন্ধন বিশ্বাসের পরিচালনায় এর আগে অপু বিশ্বাস ‘ছায়া বৃক্ষ’ নামে একটি সিনেমায় অভিনয় করেছেন। এদিকে শাহরিয়ার নাজিম জয়ের পরিচালনায় ‘তাহাদের স্বর্গ’ নামে আরো একটি সিনেমায় অভিনয় করার কথা রয়েছে। এর আগে একই পরিচালকের ‘প্রিয় কমলা’ সিনেমায় অভিনয় করেছিলেন অপু বিশ্বাস।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close