বিনোদন প্রতিবেদক

  ২৯ মার্চ, ২০২৩

প্রথমবার সিনেমার টাইটেল সং গাইলেন নোলক

গানের বিস্ময়কর বালক হিসেবে পরিচিত ক্লোজআপ তারকা নোলক বাবু। প্রথমবারের মতো সরকারি অনুদানের সিনেমায় প্লে-ব্যাক করলেন তিনি। ছটকু আহমেদ পরিচালিত ‘আহারে জীবন’ সিনেমার টাইটেল সং ‘আহারে জীবন’ গানে কণ্ঠ দিয়েছেন তিনি। এটি লিখেছেন জাকির হোসেন রাজু, সুর করেছেন এস আই শহীদ, সংগীতায়োজন করেছেন রাফি। এরই মধ্যে গানটির রেকর্ডিংয়ের কাজ সম্পন্ন হয়েছে। প্রথমবারের মতো সিনেমার টাইটেল সং-গেয়ে উচ্ছ্বসিত নোলক।

তিনি বলেন, এর আগে আমি দশটি সিনেমায় প্লে-ব্যাক করেছি। কিন্তু এবারই প্রথম কোনো সিনেমার টাইটেল সং গেয়েছি। এটা আমার জন্য অনেক অনেক ভালো লাগার। আহারে জীবন সিনেমার আহারে জীবন শিরোনামের টাইটেল সং গেয়েছি। যখন গানটির ভয়েজ দিই, তখন শ্রদ্ধেয় ছটকু আহমেদ স্যার ছিলেন। আমার কণ্ঠে এই গানটি শুনে তিনি আবেগাপ্লুত হয়ে ওঠেন। তিনি বলেছিলেন, এই গানটি তার সিনেমার জন্য একটি মাইলফলক গান হয়ে থাকবে। অনেক দরদ দিয়ে গানটি গাইবার চেষ্টা করেছি। জানি না শ্রোতাণ্ডদর্শকের কতটা ভালো লাগবে। তবে এটা নিশ্চিত বলতে পারি আমি আমার সংগীত জীবনে এমন গান খুব কম পেয়েছি। যে কারণে গানটি নিয়ে আশাবাদী। অনেক ধন্যবাদ, কৃতজ্ঞতা শ্রদ্ধেয় ছটকু স্যারের কাছে আমাকে এমন একটি গান গাইবার সুযোগ করে দেওয়ার জন্য।’

এরই মধ্যে নোলক শরিফুন্নাহারের লেখা ও সুরে একটি কাওয়ালি গানেরও ভয়েজ দিয়েছেন। রোজা শুরু হওয়ার আগে নোলক টানা স্টেজ শোতেই ব্যস্ত ছিলেন। ঈদ পর্যন্ত স্টেজ শো থেকে বিরতি নোলকের। তবে বিভিন্ন টিভি চ্যানেলে বিভিন্ন অনুষ্ঠানে অংশ নেবেন এই রোজার মধ্যেই। উল্লেখ্য, ‘আহারে জীবন’ সিনেমার দুটি প্রধান চরিত্রে অভিনয় করছেন ফেরদৌস ও পূর্ণিমা।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close