বিনোদন প্রতিবেদক

  ২৮ জানুয়ারি, ২০২৩

‘আহারে’র পর তারা...

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত দুই জনপ্রিয় নায়ক নায়িকা ফেরদৌস পূর্ণিমা কিছুদিন আগেই সরকারি অনুদানে নির্মিত ছটকু আহমেদ পরিচালিত ‘আহারে’ সিনেমার কাজ শুরু করেছেন। এরই মধ্যে দুজন এই সিনেমার কাজ প্রায় শেষ করেছেন। ‘আহারে’র পর তারা দুজন আর কোনো সিনেমাতে অভিনয় না করলেও তারা দুজন এই স্টেজ মৌসুমে ঢাকা এবং ঢাকার বাইরে স্টেজ শোতে ব্যস্ত হয়ে উঠবেন আগামীতে কয়েকটি স্টেজ শোর মধ্যদিয়ে। এরই মধ্যে কয়েকটি স্টেজ শোতে একসঙ্গে কাজ করার কথা ছিল স্টেজ শোতে প্রিয় জুটি হয়ে ওঠা ফেরদৌস পূর্ণিমার। কিন্তু রান্নাবিষয়ক একটি রিয়েলিটি শোর বিচারক হিসেবে কাজ করার কারণে পূর্ণিমাকে বেশ কয়েকদিন অর্থাৎ নতুন বছরের শুরুর টানা কয়েকদিন গাজীপুরে থাকতে হয়েছে। যে কারণে ফেরদৌসের সঙ্গে স্টেজ শো করা হয়ে ওঠেনি। ফেরদৌস বলেন, ‘এরই মধ্যে কয়েকটি স্টেজ শোতে আমার এবং পূর্ণিমার একসঙ্গে কাজ করার প্রস্তাবও এসেছিল। কিন্তু পূর্ণিমা রিয়েলিটি শো নিয়ে ব্যস্ত থাকায় আমাদের আর একসঙ্গে কাজ করা হয়ে ওঠেনি। তবে এখন আশা করা যাচ্ছে শিগগিরই আমরা একসঙ্গে কয়েকটি স্টেজ শোতে পারফর্ম করতে পারব।’

এদিকে ফেরদৌস আগামী ফেব্রুয়ারিতে কলকাতা যাচ্ছেন নতুন সিনেমা অর্কদীপ মল্লিকা নাথের প্রথম সিনেমা ‘মীরজাফর-চ্যাপ্টার টু’। পূর্ণিমা অভিনীত নঈম ইমতিয়াজ নেয়ামুল পরিচালিত ‘জ্যাম’ ও ‘গাঙচিল’ সিনেমা দুটি আছে মুক্তির অপেক্ষায়। এদিকে পূর্ণিমা এরই মধ্যে প্রথমবারের মতো একটি ওয়েব সিরিজে অভিনয় করেছেন। কাজল আরেফিন অমির পরিচালনায় তিনি ‘হোটেল রিল্যাক্স’-ও অভিনয় করেছেন। পূর্ণিমার দর্শক-ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন তার অভিনীত এই ওয়েব সিরিজটি উপভোগ করার জন্য।

ফেরদৌস এরই মধ্যে আরো কয়েকটি সিনেমার কাজ শেষ করেছেন। সিনেমাগুলো হচ্ছে ‘দামপাড়া’, ‘রাসেলের জন্য অপেক্ষা’, ‘ক্ষমা নেই’, ‘মানিকের লাল কাঁকড়া’। সবগুলোই অনদুানের সিনেমা। বাংলাদেশের নায়কদের মধ্যে ফেরদৌসই সর্বাধিক অনুদানের সিনেমাতে অভিনয় করেছেন। তার সমসাময়িক নায়ক এবং তার পরবর্তী প্রজন্মের নায়কদের মধ্যেও তিনি সবচেয়ে বেশি জাতীয় চলচ্চিত্র পুরস্কারে ভূষিত হয়েছেন। ফেরদৌস অনন্য মামুনের পরিচালনায় প্রথমবার উপমহাদেশের প্রখ্যাত সংগীতশিল্পী রুনা লায়লার সঙ্গে একটি বিজ্ঞাপনেও মডেল হওয়ার সুযোগ পেলেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close