বিনোদন প্রতিবেদক

  ২২ সেপ্টেম্বর, ২০২২

তিন দিনের এক দিন প্রিয়দর্শিনী

২৩, ২৪ ও ২৫ সেপ্টেম্বর টানা তিন দিন চট্টগ্রামের র‌্যাডিসন ব্লুতে শুরু হচ্ছে গ্র্যান্ড ফেস্টিভ্যাল এক্সিবিশন। তিন দিনব্যাপী এই ফেস্টিভ্যালে প্রিয়দর্শিনী মৌসুমী আগামী ২৪ সেপ্টেম্বর উপস্থিত থাকবেন বলে নিশ্চিত করেছেন। ফেস্টিভ্যালে অংশগ্রহণ শেষে ২৫ সেপ্টেম্বর ঢাকায় ফিরবেন তিনি।

মৌসুমী বলেন, ‘চট্টগ্রামের এই গ্র্যান্ড ফেস্টিভ্যালে আমি অংশগ্রহণ করতে যাচ্ছি। আশা করছি সবাই উপস্থিত থাকবেন। সবার সঙ্গে দেখা হবে, কথা হবে, আড্ডা হবে, ইনশাআল্লাহ। এই আয়োজনের সঙ্গে সংশ্লিষ্ট সবার প্রতি আন্তরিক ধন্যবাদ।’

এদিকে মৌসুমী অভিনীত বেশ কয়েকটি সিনেমা রয়েছে মুক্তির অপেক্ষায়। সিনেমাগুলো হচ্ছে- জাহিদ হোসেনের ‘সোনার চর’, সাখাওয়াত হোসেনের ‘ভাঙ্গন’ ও আশুতোষ সুজনের ‘দেশান্তর’। প্রতিটি সিনেমাতেই তিনি কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন। কিছুদিন আগে তারেক শিকদারের পরিচালনায় নির্মিত হয় নাটক ‘ভক্ত’। গেল ঈদে কামাল খানের ব্যক্তিগত ইউটিউব চ্যানেল ‘কেকে মাল্টিমিডিয়া’তে ভক্ত নাটকটি প্রকাশিত হয়েছে। নাটকটির বিভিন্ন চরিত্রে আরো অভিনয় করেছেন শাহেদ শরীফ খান, জয়রাজ, মেঘলা আক্তারসহ অনেকে। ভক্ত নাটকটি রচনা করেছেন মির্জা রাকিব।

এদিকে নিয়মিত ‘মৌসুমী ওয়েলফেয়ার ফাউন্ডেশন’-এর কার্যক্রমও পরিচালিত হচ্ছে বলে জানান মৌসুমী। আবার জাহিদ হোসেনের পরিচালনায় ‘ফুঁ’ শিরোনামের নতুন একটি সিনেমার কাজ শুরু হওয়ার কথা। তবে এ বিষয়ে আপাতত আর বিস্তারিত জানানো যাচ্ছে না। মৌসুমী অভিনীত মুক্তিপ্রাপ্ত প্রথম সিনেমা ছিল সোহানুর রহমান সোহান পরিচালিত ‘কেয়ামত থেকে কেয়ামত’। এতে মৌসুমীর নায়ক ছিলেন বাংলা সিনেমার অমর নায়ক সালমান শাহ। সালমান শাহর সঙ্গে মৌসুমী অভিনীত সিনেমাগুলো হচ্ছে- ‘অন্তরে অন্তরে’, ‘স্নেহ’ ও ‘দেনমোহর’। প্রতিটি সিনেমা এখনো দর্শকের কাছে ভীষণ প্রিয়।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close