বিনোদন প্রতিবেদক

  ১৪ আগস্ট, ২০২২

শোক দিবসে বিটিভিতে ‘শ্রাবণ মন’

১৫ আগস্ট স্বাধীনতার মহান স্থপতি বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হারানোর দিন। শোক দিবসে প্রচারের লক্ষ্যে বিটিভিতে নির্মিত হয়েছে বিশেষ নাটক। যার শিরোনাম ‘শ্রাবণ মন’।

নাটকটি রচনা করেছেন লিটু সাখাওয়াত। প্রযোজনা করেছেন মাহবুবা ফেরদৌস। বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন শংকর সাওজাল, ডলি জহুর, শাহেদ শরীফ খান, মিলি মুন্সি, নাফিরা, রওনক বিশাখা শ্যামলী, কামরুজ্জামান সবুজ ও নীতিকা।

নাটকে দেখা যাবে, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হত্যার খবর শোনার পর থেকেই মানসিকভাবে অনেকখানি ভারসাম্যহীন হয়ে পড়েন আজমত সাহেব। ভাবতে থাকেন তার চারপাশে মুজিবের খুনিরা ঘুরে বেড়াচ্ছে। বিশ্বাসঘাতক এসব লোক তাকেও যখন-তখন খুন করে ফেলতে পারে। এই ভয়ে তিনি ওইদিনের পর থেকে নিজেকে গৃহবন্দি করে ফেলেন। তার ছেলে বিদেশে প্রতিষ্ঠিত। অনেক বছর বাবার সঙ্গে বাংলাদেশে আসেন আজমতের নাতনি। এসে কৌতূহলী হয়ে পড়েন প্রিয় দেশ ও তার দাদুর এই পরিস্থতি সম্পর্কে জানতে। ভাবতে থাকেন, যেভাবেই হোক তার দাদুর ভেতর থেকে ভয় দূর করতে হবে। এছাড়াও আনাচে-কানাচে ছড়িয়ে থাকা দেশদ্রোহী ও বিশ্বাসঘাতকদের বীজ থেকে যেন চারা গজাতে না পারে, সে ব্যবস্থাও করতে হবে। ‘শ্রাবণ মন’ নাটকটি প্রচারিত হবে ১৫ আগস্ট রাত ৯টায়।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close