বিনোদন প্রতিবেদক

  ২১ জুন, ২০২২

প্যারিস ও হল্যান্ডের দুই কনসার্টে জেমস

প্যারিস ও হল্যান্ডের শ্রোতাদের গান শোনাতে যাচ্ছেন জেমস। আগামী ২৬ জুন ফ্রান্সের রাজধানী প্যারিসের স্তা স্টেডিয়ামে অনুষ্ঠিত ‘ফ্রাঙ্কো-বাংলা ফ্রেন্ডশিপ কনসার্ট’-এ গাইবেন ‘নগর বাউল’খ্যাত এই শিল্পী। এই কনসার্ট শেষ করে পর দিন তিনি গাইবেন হল্যান্ডের আমস্টারডামের এক কনসার্টে।

এ দুই কনসার্টে অংশ নেওয়ার জন্য ২৪ জুন ঢাকা ছাড়ছেন এই রকস্টার। বিষয়টি নিশ্চিত করেছেন জেমসের ব্যবস্থাপক রুবাইয়াৎ ঠাকুর রবিন। জেমস জানান, এর আগে সর্বশেষ ২০১৫ সালের অক্টোবরে গান গাইতে প্যারিসে গিয়েছিলেন। সেই আয়োজনটি প্যারিসের বন নবেল মিলনায়তনে করা হয়েছিল। আর এবারই প্রথম হল্যান্ডে গাইতে যাচ্ছেন তিনি। আয়োজন নিয়ে কথা হয় জেমসের সঙ্গেও। তিনি বলেন, ‘প্যারিস ও হল্যান্ডের প্রবাসী বাংলাদেশিদের সামনে গাইব। বরাবরই এমন আয়োজনে গাইতে ভালো লাগে। এবারও তেমন প্রত্যাশা নিয়ে যাচ্ছি।’

তিনি আরো বলেন, ‘আয়োজন করে কোনো কিছু জানাতে ভালো লাগে না। ২০১৫ সালে প্যারিসে গান পরিবেশন করেছি। কিন্তু এবারই প্রথম হল্যান্ডে গাইব।’ জেমস জানান, এই সংগীতসফর শেষে জুলাই মাসের প্রথম সপ্তাহে ঢাকায় ফিরবেন তিনি।

আপাতত এভাবেই দেশ ও দেশের বাইরের কনসার্টগুলো নিয়ে ব্যস্ত জেমস। ইউরোপ থেকে ফিরে এসে দেশেও বেশ কয়েকটি কনসার্ট করবেন তিনি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close