বিনোদন ডেস্ক

  ১৪ মে, ২০২২

‘পুরুষতন্ত্র’ নিয়ে বিরক্ত কিয়ারা

সবকিছুতে ছেলেদেরই কেন অগ্রাধিকার? মেয়েরা কি বানের জলে ভেসে এসেছে? এমন অভিযোগ ওঠে নানা ক্ষেত্রেই। বলিউডও তার ব্যতিক্রম নয়। ‘পুরুষতন্ত্র’ চালানোর অভিযোগ বারবারই উঠেছে টিনসেল নগরীকে ঘিরে। সেই পথে এবার হাঁটলেন কিয়ারা আদভানিও। কমেডি চরিত্রে পুরুষদের প্রাধান্য পাওয়া নিয়ে নিজের ক্ষোভ উগরে দিয়েছেন অভিনেত্রী।

কিয়ারার দাবি, হাতেগোনা ‘কুইন’ কিংবা ‘তনু ওয়েডস মনু’র মতো উদাহরণ বাদ দিলে হিন্দি ছবিতে উল্লেখযোগ্য কমেডি চরিত্র তোলা থাকে পুরুষ অভিনেতাদের জন্যই। ২০১৪ সালে বলিউডে পা রাখার পর থেকে এ পর্যন্ত দুটি মাত্র কমেডি ছবিতে অভিনয়ের সুযোগ পেয়েছেন কিয়ারা। ‘গুড নিউজ’ এবং মুক্তির অপেক্ষায় থাকা হরর-কমেডি ‘ভুলভুলাইয়া ২’।

সাম্প্রতিক এক সাক্ষাৎকারে এ নিয়ে কথা বলতে গিয়ে কিয়ারা বলেন, ছবিতে বড়সড় কৌতুকের মুহূর্ত তৈরি করছেন নায়িকা, এমনটা কিন্তু বিরল। কমেডি ছবিতে আমি কাজ করেছি। চরিত্রগুলোও যথেষ্ট ভালো। কিন্তু নায়কের চরিত্রে কমেডি অভিনয়ের তুলনায় তা কিছুই নয়। দুর্ভাগ্যজনকভাবে চিত্রনাট্যগুলোও সেভাবেই লেখা হয়।

‘কবীর সিং’, ‘শেরশাহ’-এর নায়িকা, ২৯ বছরের অভিনেত্রী মনে করেন, সময় এসেছে এবার মুখ খোলার। তিনি বলেন, মেয়েদের ভালো কমেডি চরিত্র না পাওয়াটা হতাশার। পরিচালকদের সে কথা মুখ ফুটে বলতে হবে যে, আমরা আরো বেশি কিছু চাই। আমি হয়তো সেটাই করব এরপর থেকে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close