বিনোদন প্রতিবেদক

  ১৩ মে, ২০২২

গল্প-চরিত্র ভালো লাগলে নিয়মিত হবেন পড়শী

বেশ কয়েক বছর আগে ‘শ্রাবণ এসেছিল গান হয়ে’ শিরোনামের একটি টেলিফিল্মে অভিনয় করেছিলেন এ প্রজন্মের জনপ্রিয় সংগীতশিল্পী পড়শী। এরপর গেল ৯-১০ বছর বহু নাটকে অভিনয় করার প্রস্তাব পেয়েছেন তিনি। কিন্তু গল্প এবং চরিত্র কোনোটাই তার মন ছুঁয়ে যেতে পারেনি। বহু বছর পর পড়শী নিজের মনের মতো গল্প আর চরিত্র পেলেন। অভিনয় করলেন গেল ঈদের একটি নাটকে। নাটকের নাম ‘মারিয়া ওয়ান পিস’। নাটকটি রচনা ও পরিচালনা করেছেন সাজিন আহমেদ বাবু। গেল ঈদে নাটকটি আরটিভিতে প্রচারের পর বেশ সাড়া ফেলে। টিভিতে প্রচারের পর নাটকটি আরটিভির ইউটিউব চ্যানেলে প্রচার হয়। দর্শক পড়শীর অভিনয়ের প্রশংসা করছেন। তার ভক্ত দর্শকরা তাকে অভিনয়ে নিয়মিত হওয়ার বিশেষ অনুরোধ করছেন। অনেক দর্শক এমনও মন্তব্য করেছেন যে, পড়শী এত ভালো অভিনয় করতে পারে; যা তাদের কল্পনায়ও ছিল না। প্রতিনিয়ত নাটকটিতে অভিনয়ের জন্য পড়শী দারুণ সাড়া পাচ্ছেন।

কিন্তু পড়শী কী ভাবছেন? জানতেই কথা হলো তার সঙ্গে। পড়শী বলেন, ‘সত্যিই আমি এত বেশি সাড়া পাব, এটা আশাও করিনি। আজ থেকে বেশ কয়েক বছর আগে আমি ডলি সায়ন্তনী আপুর সঙ্গে একটি টেলিফিল্মে অভিনয় করেছিলাম, তারই ছোট বোনের চরিত্রে। এরপর অনেক নাটকে কাজের প্রস্তাব পেয়েছি। কিন্তু ভালো লাগেনি গল্প, চরিত্র। এবার আরটিভির শ্রদ্ধেয় আশিক ভাই আমাকে এই নাটকে অভিনয়ের জন্য বিশেষভাবে অনুরোধ করায় আমি কাজটি করেছি এবং প্রচারের পর এত এত সাড়া পাব, আমি ঠিক বুঝে উঠতে পারিনি। একটি নাটকের পুরো গল্পই আমাকে টেনে নিয়ে যেতে হবে, এটা নিয়ে একটু ভয়ে ছিলাম। পরিচালক বাবু ভাই আমাকে সহযোগিতা করেছেন। আম্মু সাহস দিয়েছেন। সবমিলিয়ে ভালো হয়েছে যে তা অনুভব করছি। আর অবশ্যই ভালো ভালো গল্পে কাজ করার ইচ্ছে রাখি। যে কাজগুলো আসলে অভিনয়ে আমার কাজ হিসেবে সিগনেচার হয়ে থাকবে।’

এদিকে, গেল ঈদে পড়শীর কণ্ঠে ‘নসিব’, ‘হাঙর’ ও ‘প্রিয়জন’ নাটকে তিনটি গান প্রকাশিত হয়েছে। আরিফ খানের নির্দেশনায় ‘শ্রাবণ এসেছিল গান হয়ে’ নাটকে পড়শী অভিনয় করার সুযোগ পেয়েছিলেন আগুন ও ডলি সায়ন্তনীর সঙ্গে। ‘মারিয়া ওয়ান পিস’-এ আরো অভিনয় করেছেন কাজী উজ্জ্বল, সামিরা নাহি ও মধু তালুকদার।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close