বিনোদন প্রতিবেদক

  ২৫ জানুয়ারি, ২০২২

বাবা-মেয়ের গল্পে মেহজাবিন ও তারিক আনাম খান

মুহাম্মদ মোস্তফা কামাল রাজের পরিচালনায় দুই বছরেরও বেশি সময় পর আবারও অভিনয় করলেন জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন চৌধুরী। তাদের নতুন কাজের নাম ‘কাজল’। বাবা ও মেয়েকে কেন্দ্র করে সাজানো হয়েছে এর গল্প। কাজল বেশ আত্মবিশ্বাসী মেয়ে। নাটকে নাম ভূমিকায় দেখা যাবে মেহজাবিনকে। তার বাবার চরিত্রে আছেন তারিক আনাম খান। ঘরে-বাইরে বাবা-মেয়ের সম্পর্কের বিভিন্ন বাঁক থাকছে এতে।

নাটক প্রসঙ্গে মুহাম্মদ মোস্তফা কামাল রাজ বলেন, নাটকটি ভালোবাসা দিবসকে সামনে রেখে বানাচ্ছি। সাধারণত এই বিশেষ দিনে প্রেমিক-প্রেমিকার ভালোবাসার কথা বলা হয়। আমি ভাবলাম, বাবা-মেয়ের ভালোবাসার গল্প বলব। তাই এটি লিখেছি। তারিক আনাম ভাই ও মেহজাবিন আমার মনের মতো অভিনয় করেছেন এই নাটকে। বাকিটা দর্শকদের ওপর নির্ভর করছে। নাটকটির জন্য মেয়ের দৃষ্টিকোণ থেকে বাবাকে নিয়ে একটি গান বানিয়েছেন নির্মাতা মুহাম্মদ মোস্তফা কামাল রাজ। এর সুর ও সংগীত পরিচালনা করেছেন নাভেদ পারভেজ।

আগামী ১৪ ফেব্রুয়ারি ইউটিউবে সিনেমাওয়ালা চ্যানেলে মুক্তি পাবে ‘কাজল’। মুহাম্মদ মোস্তফা কামাল রাজের পরিচালনায় সর্বশেষ ‘ম্যাজিক অব লাভ’ নাটকে অভিনয় করেছিলেন মেহজাবিন। তার সহশিল্পী ছিলেন জিয়াউল ফারুক অপূর্ব। ২০১৯ সালের ৬ ডিসেম্বর এটি মুক্তি পায় সিনেমাওয়ালা চ্যানেলে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close