বিনোদন প্রতিবেদক

  ১৪ এপ্রিল, ২০২১

তাহসান-তিশার ‘টোনাটুনির ভালোবাসা’

বাংলা নববর্ষ উপলক্ষে গুণী নির্মাতা সাগর জাহান নির্মাণ করলেন ‘টোনাটুনির ভালোবাসা’। তাহসান খান এবং তানজিন তিশা অভিনীত এ বিশেষ নাটকটি প্রচার হবে আজ রাত ১০টায় আরটিভিতে।

নাটকটির গল্পে দেখা যাবে, আবির (তাহসান) পায়ে ফ্রেকচার নিয়ে ঘরে বসা আজকে প্রায় তিন মাস। আর যেন ঘরে মন টেকেনা। কিন্তু কুয়াশা (তানজিন তিশা) কোনোভাবেই ডাক্তারের কথামতো তিন মাস রেস্ট ছাড়া আবিরকে ছাড়বে না। শেষ কয়টা দিন ঘরে আটকানোর জন্য কুয়াশা আরো কঠিন হয়। আর তারা কীভাবে চলবে, সেটার একটা লিস্ট করে এবং সঙ্গে একটা গেম খেলে আবিরকে ব্যস্ত থাকার ব্যবস্থা করে কুয়াশা। যে গেমটা একজন আরেকজনকে এমন প্রশ্ন করবে, যেটা আবির কুয়াশার অজানা। সেই না জানা উত্তর জানতে গিয়ে তাদের ব্যক্তিগত জীবনের জটিল বিষয় বের হয়ে আসে।

ক্লাস সেভেন-এইটের দিকে কারো কারো একটা টিনেজ প্রেম হয়..., যেটা ইমমেচুয়ুর্ট প্রেম..., যে প্রেমটা টেকেও না বেশির ভাগ সময়..., তেমন একটা প্রেম কুয়াশার হয়। যেটা স্কুল লাইফে দুই পরিবার জানাজানির মধ্য দিয়ে শেষ হয়ে গিয়েছিল। কিন্তু প্রবলেম হচ্ছে অনেক বছর পর মানে যেদিন কুয়াশার হলুদ, সেদিন সেই স্কুল লাইফের প্রেমিক তারেক কুয়াশাকে ফোন দেয়। বিয়ের দিনও ফোন দেয়। ফোন দিয়ে শুধু তারেক বলে, সে এখনো তাকে ভালোবাসে আর বিয়ে করতে প্রস্তুত। তাই কুয়াশাকে বিয়ে না করে তার কাছে চলে আসতে বলে। কিন্তু ততক্ষণে অনেক দেরি হয়ে যায়। কুয়াশারও বিয়ে হয়ে যায়। এই বিয়ের শেষ কোথায় দেখতে হলে নাটকের শেষ পর্যন্ত দেখতে হবে...।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close