বিনোদন প্রতিবেদক

  ১২ এপ্রিল, ২০২০

করোনায় আক্রান্ত বাংলাদেশের নাট্যনির্মাতা

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বাংলাদেশর একজন নাট্য নির্মাতা। শুক্রবার রাতে তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। নাম প্রকাশ না করার শর্তে বিষয়টি নিশ্চিত করেছেন ডিরেক্টরস গিল্ডের সভাপতি সালাহ উদ্দিন লাভলু ও এই সংগঠনের সাধারণ সম্পাদক এস এ হক অলিক।

ডিরেক্টরস গিল্ডের পক্ষ থেকে শুক্রবার রাতে প্রকাশিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হয় এই তথ্য। সালাহ উদ্দীন লাভলু ও এস এ হক অলিক এই সংবাদ বিজ্ঞপ্তিতে লিখেছেন, ‘সন্মানিত সদস্য, করোনাভাইরাসে আক্রান্ত আমাদের সহকর্মী সহযোদ্ধা নির্মাতা বন্ধুকে কিছুক্ষণ আগে ডিরেক্টরস গিল্ডের তত্ত্বাবধানে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হাসপাতালের নিজস্ব ব্যবস্থাপনায় তার পরিবারের সদস্যদেরও কোরেন্টাইনে রাখা হচ্ছে। পরিবারের সদস্যদের করোনা টেস্ট করার ব্যবস্থা করা হয়েছে। তার চিকিৎসার সব দায়িত্ব ডিরেক্টরস গিল্ড বহন করবে বলে কার্যনির্বাহী পরিষদ সিদ্ধান্ত নিয়েছে। নির্মাতা বন্ধুর দ্রুত সুস্থতা কামনা করছি।’

এই সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, আপাতত করোনা আক্রান্ত ওই নির্মাতার নাম-পরিচয় গোপন রাখা হচ্ছে। ডিরেক্টরস গিল্ডের কয়েকজন সদস্যের সঙ্গে কথা বলে জানা যায়, আক্রান্ত নির্মাতা পুরুষ। তার বয়স ৪০। থাকেন উত্তরাতে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close