বিনোদন প্রতিবেদক

  ১৬ নভেম্বর, ২০১৯

মার্কিন পণ্যের শুভেচ্ছাদূত নুসরাত ফারিয়া

মার্কিন বহুজাতিক প্রতিষ্ঠান পেপসিকো ইনকরপোরেশনের স্ন্যাকস লেইচ পাস্তাসের শুভেচ্ছাদূত হলেন দেশের তারকা অভিনেত্রী নুসরাত ফারিয়া। তারই অংশ হিসেবে লেইস পাস্তাস ও থ্রিডির টিভিসিতে অংশ নিলেন ‘বাদশা দ্য ডন’ সিনেমার এই নায়িকা। পণ্যটির বিজ্ঞাপনে থাকছে নুসরাত ফারিয়ার ভক্তদের জন্য চমক। বিজ্ঞাপনের শেষে থাকবে একটি চ্যালেঞ্জ। লেইচের পাস্তাস সেপের চিপস (থ্রিডি) হাতে নিয়ে একটি ভিডিও পোস্ট করতে হবে পণ্যটির অফিশিয়াল ফেসবুক পেজের কমেন্ট বক্সে।

কুইজের মাধ্যমে ভাগ্যবান পাচ্ছেন সুর্বণ সুযোগ। সেটা হলো, বিজয়ী পাবেন ফারিয়ার সঙ্গে নাচের সুযোগ!

এ প্রসঙ্গে নুসরাত ফারিয়া বলেন, নতুন পণ্যটির শুভেচ্ছাদূত হলাম। তার অংশ হিসেবে একটি বিজ্ঞাপনে অংশ নিলাম। সেই বিজ্ঞাপনে একটি কুইজ থাকবে। বিজয়ী আমার সঙ্গে ডান্সের সুযোগ পাবেন। পণ্যটি বাংলাদেশে প্রথম যাত্রা করল। গুণগত মানসম্মত এ পণ্যটির প্রচারে আমি সম্পৃক্ত থাকতে পারছি, এজন্য ভালো লাগছে। এ দায়িত্ব আমার চলার পথে ভিন্নমাত্রা যোগ করবে।

নুসরাত ফারিয়াকে নিয়ে লেইস পাস্তাস, থ্রিডি বিজ্ঞাপনটি নির্মাণ করেন আবুল খায়ের চাঁদ। তিনি জানান, বিজ্ঞাপনে নুসরাত ফারিয়াকে তার মতো করেই দেখা যাবে। গল্পে দেখা যাবে, ফারিয়ার শুটিং থাকে না। কোনো কিছু তার ভালো লাগে না। এমন সময় পাস্তাস খান। মুড পরিবর্তন হয়ে যায়। এরমধ্যে আরো টুইস্ট থাকবে। শেষে একটি চ্যালেঞ্জও ছুড়ে দেওয়া হবে।

বিজ্ঞাপনের ক্রিয়েটিভ হেড জাকির জাহামজেদ, এজেন্সি সুগার কমিউনিকেশন। নির্মাতা চাঁদ জানান, বুধবার শুটিং শেষ হয়েছে। ১৮ নভেম্বর থেকে লেইস পাস্তাস, থ্রিডির বিজ্ঞাপনটি দেশের বিভিন্ন টিভিতে একযোগে প্রচারে আসার কথা রয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close