বিনোদন ডেস্ক

  ১২ অক্টোবর, ২০১৯

একা থাকাটাই অ্যানিস্টনের পছন্দ

হলিউডের নন্দিত অভিনেত্রী জেনিফার অ্যানিস্টন। বর্তমানে ছবির কাজ নিয়ে দারুণ ব্যস্ত সময় পার করছেন। বেশ কয়েকটি বড় প্রযোজনা প্রতিষ্ঠানের ছবি রয়েছে তার হাতে। ব্যক্তিজীবনে এ তারকা নতুন করে কোনো সম্পর্কে জড়াতে চান না। তিনি একাই নিজের জীবন উপভোগ করছেন বলে জানিয়েছেন। সম্প্র্রতি একটি পশ্চিমা সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে ৫০ বছর বয়সি অভিনেত্রী অ্যানিস্টন এ তথ্য দিয়েছেন।

২০০০ সালে অভিনেতা ব্র্যাডপিটের সঙ্গে বিয়ে হয় তার। সে বিয়ে টিকেছিল পাঁচ বছর। এরপর ২০১৫ সালে দ্বিতীয় বিয়ে হয় অ্যানিস্টনের। পাত্র ছিলেন জাস্টিন থেরক্স। কিন্তু দুই বছর যেতে না যেতেই বিচ্ছেদ হয় তাদের। তিন বছর ধরে সিঙ্গেলই রয়েছেন অ্যানিস্টন। এদিকে নিজের সাক্ষাৎকারে লিভ টুগেদার নিয়ে একটি মন্তব্য করে বেশ আলোচনায় চলে এসেছেন এ অভিনেত্রী।

অ্যানিস্টন বলেন, ‘আমি এখন একা থাকতে বেশি পছন্দ করি। কিন্তু একটা গোপন কথা ফাঁস করি আজ। একটা সময় আমি লিভ টুগেদারে অভ্যস্ত ছিলাম। একই সময়ে একাধিক ব্যক্তির সঙ্গে লিভ টুগেদারের অভিজ্ঞতা রয়েছে আমার। এটা বলতে দ্বিধাবোধ করি না। কারণ, আমার জীবনটা একটা খোলা চিঠি হিসেবেই আমি রাখতে চাই। সেদিক থেকে আমি সত্য বলতে ভয় পাই না। তবে এখন আমি একা থাকাটাই বেশি পছন্দ করি।’

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close