বিনোদন প্রতিবেদক

  ১৬ সেপ্টেম্বর, ২০১৯

দুর্গাপূজায় ‘দ্রৌপদী’ রূপে মঞ্চে সুষমা

মঞ্চ ও টিভি নাটকের ভার্সেটাইল অভিনেত্রী সুষমা সরকার। পাশাপাশি কয়েকটি সিনেমাতে অভিনয় করেও তিনি প্রশংসা পেয়েছেন। ২০০০ সাল থেকে নাট্যদল ‘দেশ নাটক’-এর সঙ্গে আছেন তিনি। এ দলের হয়ে সুষমা ‘জনমে জন্মান্তর’, ‘বিরসা কাব্য’ এবং ‘নিত্যপুরাণ’ নাটকে অভিনয় করে বেশ প্রশংসিত হয়েছেন। এরই মধ্যে ‘নিত্যপুরাণ’-এর ১০১তম মঞ্চায়ন হয়েছে। আগামী দুর্গাপূজাতে রাজধানীর বাসাবো কালীমন্দিরে ৫ অক্টোবর মাসুম রেজা রচিত ও পরিচালিত ‘নিত্যপুরাণ’ নাটকটির ১০২তম মঞ্চায়ন হবে। নাটকটিতে দ্রৌপদী চরিত্রে অভিনয় করে বেশ প্রশংসিত হয়েছেন সুষমা সরকার। তাই আবার মঞ্চে নাটকটি আসা নিয়ে বেশ উচ্ছ্বসিত সুষমা। বিশেষত দুর্গাপূজাতে নাটকটি মঞ্চস্থ হবে বিধায় দারুণ খুশি তিনি।

সুষমা সরকার বলেন, ‘যেহেতু দুর্গাপূজা আমাদের ধর্মের সবচেয়ে বড় উৎসব। তাই এমন উৎসবে আমি নিত্যপুরাণ নাটকের মধ্য দিয়ে দ্রৌপদী রূপে দর্শকের মাঝে উপস্থিত হতে পারবÑ এটাই আমার কাছে অনেক আনন্দের বিষয়। সময়টার জন্য দারুণভাবে অপেক্ষা করছি।’

এদিকে দীপ্ত টিভিতে গোলাম সোহরাব দোদুলের নির্দেশনায় প্রতি শনি থেকে বৃহস্পতিবার রাত ৯টায় প্রচার হচ্ছে ডেইলি সোপ ‘ভালোবাসার আলো আঁধার’। এতে নন্দিনী চরিত্রে অভিনয় করছেন সুষমা সরকার। এতে তার বিপরীতে আছেন শাহেদ শরীফ খান। এছাড়াও সুষমা নিয়মিত অভিনয় করছেন অরণ্য আনোয়ারের ‘ফুল এইচডি’, জাকারিয়া সৌখিনের ‘গল্পগুলো আমাদের’, সকাল আহমেদের ‘শান্তিপুরীতে অশান্তি’ ধারাবাহিকে। আগামী ২৭ সেপ্টেম্বর মুক্তি পাবে সুষমা অভিনীত গোলাম সোহরাব দোদুল পরিচালিত ‘সাপলুডু’ সিনেমাটি। তার অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা রায়হান রাফি পরিচালিত ‘দহন’। শিগগিরই শেষ করবেন নঈম ইমতিয়াজ নেয়ামূলের ‘জ্যাম’ সিনেমার কাজ। শেষ করেছেন নূরুল আলম আতিকের ‘পেয়ারার সুবাস’ ও গাজী রাকায়েতের ‘গোর’ সিনেমার কাজ।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close