বিনোদন প্রতিবেদক

  ২৮ জুন, ২০১৯

মহিলা সমিতি মিলনায়তনে ‘হ্যাপি ডেইজ’

রাজধানীর মহিলা সমিতির নীলিমা ইব্রাহিম মিলনায়তনে আজ মঞ্চস্থ হবে নাটক ‘হ্যাপি ডেইজ’। ফ্রান্স অ্যাম্বাসি প্রযোজিত নাটকটির পরিবেশনায় রয়েছে মণিপুরি থিয়েটার ও হৃৎমঞ্চ। এদিন বিকেল ৫টা ও সন্ধ্যা ৭টায় নাটকটির দুটি প্রদর্শনী হবে। স্যামুয়েল বেকেটের লেখা ‘হ্যাপি ডেইজ’ নাটকটি অনুবাদ করেছেন কবীর চৌধুরী ও শাহীন কবীর। এর অভিযোজন ও সম্পাদনা করেছেন শুভাশিস সিনহা ও জ্যোতি সিনহা। নাটকটি নির্দেশনা দিয়েছেন শুভাশিস সিনহা। একক অভিনয় করবেন জ্যোতি সিনহা।

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের নাটক ও নাট্যতত্ত্ব বিভাগের প্রাক্তন ছাত্র (৩০তম আবর্তন) জহির সুমনের চিকিৎসা সহায়তায় মঞ্চায়িত হতে যাচ্ছে নাটকটি। টিকিটের মূল্য ১০০/২০০/৩০০/৫০০ ও ১০০০ টাকা। অগ্রিম টিকিট বুকিং : ০১৭১৭-৩৮৬৬৪৬।

এ প্রসঙ্গে নির্দেশক শুভাশিস সিনহা জানান, স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন সুমনের উন্নত চিকিৎসার জন্য বিদেশে নেওয়া প্রয়োজন। মেধাবী, প্রাণচঞ্চল, শিল্প তৎপর এই সম্ভাবনাময় তরুণকে বাঁচানোর জন্য যার যার জায়গা থেকে পাশে দাঁড়ানো জরুরি। হ্যাপি ডেইজের প্রদর্শনীর টিকিট বিক্রি থেকে প্রাপ্ত অর্থ সুমনের চিকিৎসা সহায়তায় দেওয়া হবে। এ ছাড়া যে কেউ স্বপ্রণোদিত হয়ে বিশেষ সহায়তামূলক অর্থ প্রদান করতে পারেন।

নাটকটির মঞ্চ, আলো, সংগীত পরিকল্পনা করেছেন শুভাশিস সিনহা। মঞ্চ নির্মাণ করেছেন শাহনাজ জাহান, সহযোগী আসফিকুর রহমান। আলোক প্রক্ষেপণ আসলাম অরণ্য, সহযোগী আরিফ সাকিল। সংগীত প্রক্ষেপণ হুমায়ুন আজম রেওয়াজ, সহযোগী শর্মিলা সিনহা ও স্বর্ণালী সিনহা। স্টেজ ম্যানেজার পারভেজ সরকার।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close