বিনোদন প্রতিবেদক

  ৩১ অক্টোবর, ২০১৮

‘সাহসী যোদ্ধা’ ছবির শুটিং

বিএফডিসির জহির রায়হান কালার ল্যাবে চলছে সাদেক সিদ্দিকী পরিচালিত ‘সাহসী যোদ্ধা’ ছবির শুটিং। ছবির শুটিংয়ে অংশ নিয়েছেন অভিনয়শিল্পী আমিন খান, পপি, শিরিন শিলা, ইমনসহ অনেকে। এর আগে সাভারে গত শনিবার থেকে ছবিটির গানের দৃশ্যধারণ করা হয় এবং চলে রোববার পর্যন্ত। গত সোমবার থেকে এফডিসিতে ছবিটির অ্যাকশন দৃশ্যের শুটিং শুরু হয়েছে, চলবে আজ বুধবার পর্যন্ত। পুরোপুরি বাণিজ্যিক ধারার গল্পের ছবি ‘সাহসী যোদ্ধা’য় ভিলেন চরিত্রে হাজির হচ্ছেন চিত্রনায়ক আমিন খান। চিত্রনায়িকা পপিকে দেখা যাবে একজন পুলিশ অফিসারের চরিত্রে। পাশাপাশি ইমনকে দেখা যাবে একজন ইনকাম ট্যাক্স অফিসার ও শিরিন শিলা রয়েছেন একজন কাস্টমস অফিসারের চরিত্রে।

ছবিটি নিয়ে আমিন খান বলেন, সাহসী যোদ্ধা ছবির গল্প আমার কাছে অনেক ভালো লেগেছে। সেই সঙ্গে আমার চরিত্রটিও। আশা রাখি ভালো কিছু হচ্ছে।

পপি বলেন, একজন অভিনেত্রী হিসেবে প্রতিটি সিনেমাই আমার কাছে স্বপ্নের মতো। আমি প্রচন্ড আশাবাদী সিনেমাটি নিয়ে।

শিরিন শিলা বলেন, এই ছবিতে আমার বিপরীতে রয়েছেন ইমন। ছবিটির গল্প ও চরিত্র আমার অনেক পছন্দের। সব মিলিয়ে এ ছবিটি আমার ক্যারিয়ারে ভিন্নমাত্রা যোগ করবে। ‘সাহসী যোদ্ধা’ চলচ্চিত্রটি প্রযোজনা করছেন পরিচালক সাদেক সিদ্দিকীর নিজের প্রযোজনা সংস্থা ‘আনন্দবাজার মাল্টিমিডিয়া’।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close