বিনোদন প্রতিবেদক

  ২১ আগস্ট, ২০১৮

তাহসানের বিপরীতে প্রথমবার তিশা

বিশেষ বিশেষ দিবসে ছোট পর্দায় তাহসানের দেখা মিলে। ভালোবাসা দিবস, পহেলা বৈশাখ এবং দুই ঈদেই বিশেষত অভিনয়ে দেখা যায় তাহসানকে। এর বাইরে বছরজুড়ে দেশ-বিদেশে স্টেজ শো এবং গানের কাজেই ব্যস্ত থাকেন জনপ্রিয় এই কণ্ঠশিল্পী ও অভিনেতা। এই ঈদেও তাহসানকে তিনটি নাটকে দেখা যাবে। তবে এবারই প্রথম তাহসানের বিপরীতে অভিনয় করেছেন ছোট পর্দার এ সময়ের জনপ্রিয় নাট্যাভিনেত্রী তানজিন তিশা। মাহমুদুর রহমান হিমির রচনা ও নির্দেশনায় ‘বাড়ি ফেরা’ নাটকে তাহসান ও তানজিন তিশা প্রথমবারের মতো জুটিবদ্ধ হয়ে অভিনয় করেছেন। গত রোববার রাজধানীর উত্তরার একটি শুটিং হাউসে নাটকটির শুটিং সম্পন্ন হয়েছে। তানজিন তিশা এখন পর্যন্ত বিভিন্ন নাটকে অনেকের বিপরীতে অভিনয় করলেও তাহসানের বিপরীতেই অভিনয় করা যেন তার ব্যাটে-বলে মিলছিল না। অবশেষে মাহমুদুর রহমান হিমির নির্দেশনাতেই তানজিন তিশা তাহসানের বিপরীতে অভিনয় করার সুযোগ পেলেন।

নাটকটিতে অভিনয় প্রসঙ্গে তাহসান বলেন, এই নাটকটির ঈদ সম্পর্কিত একটি গল্পের নাটক। এর আগেও আমি হিমির নির্দেশনায় দুটি নাটকে অভিনয় করেছি। হিমি বেশ যতœ নিয়ে নাটক নির্মাণের চেষ্টা করে। নাটকটির গল্প আমার ভালো লেগেছে। তানজিন তিশার সঙ্গে এটা আমার প্রথম কাজ। কাজ করতে গিয়ে দেখলাম তিশা ভালো অভিনয় করে।

তানজিন তিশা বলেন, এবারের ঈদে যতগুলো নাটকে অভিনয় করেছি, বলা যায় প্রত্যেকটি নাটকেরই গল্প অসাধারণ। বাড়ি ফেরা নাটকটির গল্পও চমৎকার। এই পরিচালকের নির্দেশনায় যেমন এটা আমার প্রথম কাজ, ঠিক তেমনি তাহসান ভাইয়ের সঙ্গেও এটা আমার প্রথম কাজ। অনেক দিন ধরেই তাহসান ভাইয়ের সঙ্গে কাজ করার প্রস্তাব আসছিল, কিন্তু হয়ে হয়ে করেও করা হয়ে উঠছিল না। অবশেষে একসঙ্গে কাজ করা হলো। সব মিলিয়ে কাজটি অনেক ভালো হবে আশা করছি।

এদিকে হিমির নির্দেশনায় তাহসান এর আগে ‘এই পথ যদি না শেষ হয়’ এবং ‘আবারো’ নাটকে অভিনয় করেছিলেন। ‘বাড়ি ফেরা’ নাটকটি ঈদের দিন একুশে টিভিতে রাত ৮টায় প্রচারিত হবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close