বিনোদন প্রতিবেদক

  ২৬ মে, ২০১৮

ঈদের নাটক ‘আমার বউ নায়িকা’

এফ এস নাঈম চলচ্চিত্রের অনেক বড় তারকা। অন্যদিকে জাহিদ হাসানের বউ মোনালিসা। তিনি নাঈমের অন্ধ ভক্ত। নাঈম শুটিংয়ে কক্সবাজার গেলে সেখানে মোনালিসার সঙ্গে তার দেখা হয়। নাঈম যখন শুটিং করছিলেন, তখন তার নায়িকা শিডিউল ফাঁসিয়ে চলে যান। পুরো ইউনিট চরম বিপাকে পড়ে! আবার কক্সবাজারে থাকেন আইরিন ও তার স্বামী। নায়িকা চলে যাওয়ার পর আইরিন বিভিন্ন ঘটনা ঘটায়। আর নায়িকা হওয়ার জন্য বিভিন্ন পরিচালক, প্রযোজকের কাছে ধর্না দেন। ঠিক তখনই পরিচালকের নজর পড়ে জাহিদ হাসানের স্ত্রী মোনালিসার দিকে। তাকে নায়িকা হওয়ার প্রস্তাব দিলে তিনি রাজি হয়ে যান। এরপর শুটিংয়ে যখনই নাঈম মোনালিসার হাত ধরেন, কাছে যান তখন তেড়ে আসেন জাহিদ হাসান। এমন একটি মজার গল্পে নির্মিত হয়েছে ‘আমার বউ নায়িকা’ শিরোনামের একটি ৭ পর্বের ধারাবাহিক নাটক।

ঈদ সামনে রেখে ইউসুফ আলী খোকনের রচনায় নাটকটি নির্মাণ করেছেন শাখাওয়াত মানিক। অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেতা জাহিদ হাসান, মোনালিসা, এফ এস নাঈম, আইরিন আফরোজ, তারেক স্বপনসহ অনেকে।

নাটকটি নিয়ে নির্মাতা শাখাওয়াত মানিক বলেন, দর্শকদের ভিন্নস্বাদের কাজ উপহার দেওয়ার লক্ষ্যেই ব্যতিক্রমী ভাবনা থেকে এই নাটকটি নির্মাণ করেছি। আশা রাখি দর্শকদের ভালো লাগবে। নাটকটি নিয়ে আইরিন আফরোজ বলেন, এই নাটকটিতে যাদের সঙ্গে কাজ করেছি সবাই খুব ভালো অভিনেতা। নাটকে আমার চরিত্রটাও মজার। মোট কথা, কাজটি করে ভালো লেগেছে। আশা করি দর্শকরাও গ্রহণ করবেন। এরই মধ্যে কক্সবাজারের বিভিন্ন লোকেশনে শেষ হয়েছে নাটকটির দৃশ্য ধারণের কাজ। ঈদে যেকোনো একটি বেসরকারি টিভি চ্যানেলে নাটকটি প্রচারিত হবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist