বিনোদন প্রতিবেদক

  ২৬ এপ্রিল, ২০১৮

জামিন পেলেন আসিফ

স্ত্রী অর্নি রহমানের দায়ের করা নারী ও শিশু নির্যাতন মামলায় দুই দিন কারাগারে থাকার পর গতকাল সকালে জামিন পেয়েছেন মডেল আসিফ। বাদীপক্ষের আইনজীবী সাইফুল আলম বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ৬ মে পর্যন্ত আসিফের জামিন মঞ্জুর করেছেন আদালত। আসিফ এখন থেকে তার স্ত্রী অর্নি রহমানের ওপর আর নির্যাতন করবেন না এবং সন্তানের ভরণপোষণ করবেন; এই শর্তে তাকে জামিন দেওয়া হয়েছে।

‘যদি আসিফ আগের মতো স্ত্রী ও সন্তানের সঙ্গে অন্যায় করেন, তবে আবার তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছেন আদালত। গতকাল ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২-এর বিচারক শফিউল আজমের আদালত এ আদেশ দেন।’

এর আগে গত রোববার রাতে মডেল আসিফকে বিমানবন্দর থেকে গ্রেফতার করেছিল হাজারীবাগ থানা পুলিশ। পরদিন সোমবার সকালে ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২-এর বিচারক শফিউল আজমের আদালত তার জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

গত ৬ মার্চ আসিফের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন মামলা দায়ের করেন তার স্ত্রী অর্নি রহমান। আসিফ-অর্নির দাম্পত্য জীবনে আট মাস বয়সী এক কন্যাসন্তান রয়েছে। নাম আজওয়াহ রহমান খান। অর্নির অভিযোগ ছিল, আসিফ কোনোভাবেই সন্তানকে দেখাশোনা করেন না।

২০১৫ সালের ৭ আগস্ট কাজী আসিফ ও অর্নি রহমানের বিয়ে হয় পারিবারিকভাবে। অর্নি পেশায় কানাডার নিবন্ধিত নার্স। মডেলিংয়ে পরিচিত মুখ কাজী আসিফ রহমান। টিভি নাটক ও মিউজিক ভিডিওতে দেখা গেছে তাকে। এ ছাড়া ঘাসফুল নামের একটি সিনেমায় অভিনয় করেছেন তিনি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist